সিলেটে ৫ মাদকসেবীর কারাদণ্ড

সিলেট শহরের বিভিন্ন এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে ৫ মাদকসেবীকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড প্রদান করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) পরিচালিত ভ্রাম্যমাণ আদালত।

রোববার (২০ মে) রাত ৯ টা থেকে সাড়ে ১০ টা পর্যন্ত র‌্যাব-৯ এর অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট খৃষ্টফার হিমেল রিছিলের সমন্বয়ে ভ্রাম্যমাণ আদালত সিলেট নগরীর বিভিন্ন এলাকায় মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে। এ সময় অবৈধ মাদক রাখা ও সেবন করার অপরাধে ৫ সেবনকারীকে সর্বনিম্ন ১ মাস থেকে সর্বোচ্চ ৬ মাস পর্যন্ত বিভিন্ন মেয়াদে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।

দণ্ডপ্রাপ্ত ব্যাক্তিরা হলো- দক্ষিণ সুরমা থানার বারখোলা গ্রামের মৃত তাহজু মিয়ার ছেলে জারু মিয়া (১৯), বড়ইকান্দি এলাকার মৃত সেকন্দার আলীর ছেলে মো. মাসুক মিয়া (৩৭), কাজির বাজার এলাকার মো. আপ্তরের ছেলে মো. রনি (২০), নবাব রোড এলাকার আব্দুস সালামের ছেলে আবু সালেহ রক্তিম (২২) ও শামীমাবাদ এলাকার এরশাদ মিয়ার ছেলে ইকবাল হোসেন (২৪)।

দণ্ডপ্রাপ্ত সবাইকে সিলেট জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাব-৯ এর অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান।