সিলেটে ৩ দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা শুরু

সিলেটে শুরু হয়েছে ৩ দিনব্যাপী বিভাগীয় ডিজিটাল উদ্ভাবনী মেলা ২০১৮। বিভাগীয় কমিশনারের আয়োজনে উক্ত মেলায় অংশগ্রহণ করে সিলেট জোনাল অফিস।

মঙ্গলবার (১০ এপ্রিল) নগরীর রিকাবীবাজারে মোহাম্মদ আলী জিমনেশিয়ামে মেলার শুভ উদ্বোধন করেন সিলেটে বিভাগীয় কমিশনার নাজমুনারা খানুম। অতিরিক্ত বিভাগীয় কমিশনার আজম খানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন সিলেট মেট্রোপলিটন পুলিশের কমিশনার গোলাম কিবরিয়া।

উদ্বোধনী অনুষ্ঠান শেষে অতিথিবৃন্দ বিভিন্ন স্টল ঘুরে দেখেন। জোনাল সেটেলমেন্ট অফিসের স্টলে অতিথিদের স্বাগত জানান জোনাল সেটেলমেন্ট অফিসার যুগ্মসচিব এস এম জাকির হোসেন, চার্জ অফিসার মোহাম্মদ মাহবুবুল আলম, সদর সহকারী সেটেলমেন্ট অফিসার গিয়াস উদ্দিন, টিএ হুমায়ুন কবির, ভারপ্রাপ্ত রেকর্ডরুম কর্মকর্তা এ এস এম শাহীন ও সিলেট প্রেসের ভারপ্রাপ্ত সুপারভাইজার গোলাম মোস্তফা লিটনসহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও কর্মচারীগণ।

মেলায় জোনাল সেটেলমেন্টের অফিসের স্টলে আবেদনের সাথে সাথে তাৎক্ষনিক ভূমির মালিককে ছাপা পরচা সরবরাহ করা হয়। মেলা চলাকালীন সিলেট বিভাগের যে কোন উপজেলার ভূমির মালিকগণ সরকার নির্ধারিত ফি দিয়ে মেলা থেকে ছাপা পরচা সংগ্রহ করতে পারবেন। আগামী দুই দিনও মেলা চলাকালিন এরূপ সেবা দেয়া হবে।