সিলেটে শেখ হাসিনার বিশেষ উদ্ভাবনী প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন

0
0

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১০টি বিশেষ উদ্ভাবনী উদ্যোগ বিষয়ক দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৮ জুন) সকাল ১০ টায় সিলেটে জেলা পরিষদের হলরুমে কর্মশালার উদ্বোধন করেন সিলেট বিভাগের বিভাগীয় কমিশনার ড মুহাম্মদ মোশাররফ হোসেন ।

সিলেটের জেলা প্রশাসক মো: মজিবর রহমানের সভাপতিত্বে ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার সাদিয়া বিনতে সোলায়মানের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেটের বিভাগীয় কমিশনার ড. মোশাররফ হোসেন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম, সিলেট মহানগর আওয়ামীগের সভাপতি বীর মুক্তিযুদ্ধা মাসুক উদ্দিন আহম, সিলেট জেলা আওয়ামীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী, সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি আল আজাদ।
এছাড়া উপস্হিত ছিলেন, স্থানীয় সরকার সিলেটের উপ- পরিচালক মোহাম্মদ মামুনুর রশিদ, সিলেটের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আনোয়ার সাদাত,অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোবারক হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) ইয়াসমিন নাহার রুমা, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ইমরুল হাসানসহ সিলেটের সকল উপজেলার নির্বাহী অফিসার, সকল চেয়ারম্যান ও মুক্তিযুদ্ধারা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে সিলেট বিভাগের বিভাগীয় কমিশনার ড. মুহাম্মদ মোশাররফ হোসেন বলেছেন, ‘বাংলাদেশ উন্নয়ন বিশ্বকে তাক লাগিয়ে দিয়েছে; কিন্তু এই অভাবনীয় অগ্রযাত্রার পিছনের কথা দেশের সাধারণ মানুষ জানেনা। তাই জনগণকে এই কথা জানাতে হবে।’

বুধবার সকালে সিলেট জেলা পরিষদে মিলনায়তনে জেলা প্রশাসন আয়োজিত ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১০টি বিশেষ উদ্ভাবনী উদ্যোগ বিষয়ক’ দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন পর্বে প্রধান অতিথি বক্তব্যে তিনি এ কথা বলেন।