সিলেটে ইফতার মাহফিলে আইনজীবী ও বিচারকদের মিলনমেলা

0
0

বিজ্ঞ বিচারকবৃন্দ এবং আইনজীবীদের অংশগ্রহণে সিলেট জেলা আইনজীবী সমিতির ইফতার মাহফিল সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার (২১ মার্চ) সিলেট জেলা আইনজীবী সমিতির ১ ও ২ নম্বর বার হলে এ ইফতার মাহফিল পরিণত হয়েছিল বিচারকবৃন্দ ও আইনজীবীদের মিলনমেলায়।

সিলেট জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট অশোক পুরকায়স্থ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট গোলাম ইয়াহ-ইয়া চৌধুরী (সুহেল) এর পরিচালনায় দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

মুসলিম উম্মাহ ও বাংলাদেশের শান্তি কামনায় দোয়া পরিচালনা করেন কুদরত উল্ল্যাহ জামে মসজিদের পেশ ইমাম ও খতিব শায়েখ সাঈদ বিন নুরুজ্জামান।

দোয়া ও ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন, সিলেটের সিনিয়র জেলা ও দায়রা জজ এ.কিউ.এম. নাছির উদ্দীন বিভিন্ন ট্রাইব্যুনালের বিজ্ঞ বিচারকবৃন্দ এবং সিলেট জেলা এবং মহানগর দায়রা জজ আদালতের বিজ্ঞ বিচারকবৃন্দ।

আরও উপস্থিত ছিলেন, বাংলাদেশ বার কাউন্সিলের হিউম্যান রাইট এন্ড লিগ্যাল এইড কমিটির চেয়ারম্যান এ.এফ. মো. রুহুল আনাম চৌধুরী (মিন্টু) এডভোকেট, পাবলিক প্রসিকিউটর মো. নিজাম উদ্দিন এডভোকেট ও সরকারি কৌশুলী মো. রাজ উদ্দিন এডভোকেট এবং মহানগর দায়রা জজ আদালতের বিজ্ঞ পি.পি. নওশাদ আহমদ চৌধুরী এডভোকেট।

উপস্থিত ছিলেন, সিলেট জেলা আইনজীবী সমিতির সহ সভাপতি-০১ মো. জালাল উদ্দিন এডভোকেট, সহ সভাপতি-০২ মো. নুরুল আমিন এডভোকেট, যুগ্ম সম্পাদক-০১ মো. সালেহ আহমদ (হীরা) এডভোকেট, যুগ্ম সম্পাদক-০২ মাছুম আহমদ এডভোকেট, সমাজ বিষয়ক সম্পাদক মো. সাইফুর রহমান খন্দকার রানা এডভোকেট, সহ-সমাজ বিষয়ক সম্পাদক মোহাম্মদ কাদির আহমদ এডভোকেট, লাইব্রেরি সম্পাদক মো. মেহেদি হাসান সজল এডভোকেট, প্রধান নির্বাচন কমিশনার সৈয়দ মোহাম্মদ তারেক এডভোকেট, সহকারী নির্বাচন কমিশনার এম. আব্দুল করীম আকবরী এডভোকেট ও জামিল আহমদ এডভোকেট, সহ-সম্পাদক মো. মোজাক্কির হোসেন এডভোকেট, মো. ওয়াজিহুদ্দিন তারিক এডভোকেট ও মো. বদরুল আলম শিপন এডভোকেট, কার্যনির্বাহী কমিটির সদস্য সর্বজনাব আব্দুল মালিক এডভোকেট, রাজ উদ্দিন এডভোকেট, মো. আখতার হোসেন খান এডভোকেট, মো. আব্দুল ওদুদ এডভোকেট, মো. গিয়াস উদ্দিন এডভোকেট, মো. ওবায়দুর রহমান এডভোকেট, আশিক উদ্দিন এডভোকেট, মো. আখতার বখ্স (জাহাঙ্গীর) এডভোকেট, নোমান মাহমুদ এডভোকেট, মো. আনোয়ার হোসেন এডভোকেট ও সন্ধ্যা লক্ষী দে এডভোকেট প্রমুখ।

এছাড়া সহ সমিতির সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদকসহ সমিতির সিনিয়র ও জুনিয়র আইনজীবীবৃন্দ উপস্থিত ছিলেন।