সিলেটে আরো ১১ মাদকসেবীর কারাদণ্ড

সিলেট শহরের বিভিন্ন থানা এলাকা থেকে আরো ১১ মাদক সেবনকারীকে জরিমানা ও বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) পরিচালিত বিশেষ ভ্রাম্যমাণ আদালত।

বুধবার (১৩ জুন) রাত ৮ টা থেকে পৌনে ১২ টা পর্যন্ত সিনিয়র এএসপি মাঈন উদ্দিন চৌধুরী, এএসপি মো. আফজাল হোসেন এবং সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ জাহিদ হাসান প্রিন্সের সমন্বয়ে র‌্যাব-৯ এর একটি দল সিলেট মহানগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালায়।

অভিযানে ১১ মাদকসেবীকে বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করেছে র‌্যাব-৯ এর ভ্রাম্যমাণ আদালত।

সাজাপ্রাপ্ত আসামীরা হলো- লক্ষীপুর জেলাধীন বেরব্রীজ গ্রামের মাসুম মিয়ার ছেলে মো. রুবেল (২৮), ময়মনসিংহের মুক্তাগাছা থানার আড়াইবাড়ী গ্রামের মনেছ আলীর ছেলে মো. ইকবাল (২৭), গোলাপগঞ্জ থানাধীন খালপাড় গ্রামের মৃত জুয়াইদুল্লাহর ছেলে মো. হায়দার আলী, বড়লেখা থানার শাহবাজপুর গ্রামের আঃ জব্বারের ছেলে লিটন আহম্মেদ (২৬), সিলেটের ছোটরা মফিজাবাদ কলোনীর মৃত ফজলুর রহমানের ছেলে জাকির হোসেন (৪০), গোলাপগঞ্জ থানাধীন ফুলবাড়ী গ্রামের মৃত রজিত আলীর ছেলে নজরুল ইসলাম (৪৫) এবং বসন্তপুর গ্রামের আব্দুল আলীমের ছেলে জাহাঙ্গীর (১৯), নরসিংদীর কানিয়াদির মো. মোসলেম মিয়ার ছেলে মো. শাকিল মিয়া (২৫), ঢাকার ডেমরা থানার ডগাইর গ্রামের মৃত তাজ উদ্দিনের ছেলে মো. মুন্না (২৬) ও সিলেটের আখালিয়া ঘাট এলাকার মৃত নসিব উদ্দিনের ছেলে জালাল উদ্দিন (৫৫)।

এছাড়া মো. শফিকুল ইসলাম (২০) নামের একজনকে ৫০০ টাকা জরিমানাপূর্বক ছেড়ে দেওয়া হয়।

র‌্যাব-৯ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মাঈন উদ্দিন চৌধুরী বলেন- অবৈধ মাদকদ্রব্য নিজ হেফাজতে রাখা ও সেবন করার অপরাধে তাদেরকে এ সাজা প্রদান করা হয়। সাজাপ্রাপ্ত সকল মাদকসেবীকে সিলেট জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।