সিলেটে অগ্নিসন্ত্রাসীদের ধরিয়ে দিতে পুরস্কার ঘোষণা পুলিশের

0
0

সিলেট মহানগরীতে অগ্নিসন্ত্রাসী ও নাশকতাকারীদের ধরিয়ে দিলে ২০ হাজার টাকা পুরস্কার ঘোষণা করেছে পুলিশ। যেকোনও ধরনের নাশকতার তথ্য মহানগর পুলিশের কন্ট্রোল রুম ও ৬ থানার ওসিদের দিয়ে সহযোগিতা করলেই মিলবে এই পুরস্কার।

বুধবার (১৫ নভেম্বর) রাত সাড়ে ১১টায় নিশ্চিত করেছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের কমিশনার ইলিয়াছ শরীফ বিপিএম (বার), পিপিএম।

এদিকে, রাতে এ বিষয়ে সিলেট মেট্রোপলিটন পুলিশ (এসএমপি) ফেসবুক পেজে স্ট্যাটাসে জানানো হয়- “সিলেট মেট্রোপলিটন এলাকায় নাশকতাকারী ও অগ্নিসন্ত্রাসীদের ধরিয়ে দিতে পারলে নগদ ২০ হাজার টাকা অর্থ পুরস্কার দেয়ার ঘোষণা দিয়েছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার মো. ইলিয়াছ শরীফ, বিপিএম(বার), পিপিএম। জনগণের জানমাল রক্ষা করা আমাদের সকলের পবিত্র দায়িত্ব। সিলেট মেট্রোপলিটন পুলিশ যে কোন পরিস্থিতি মোকাবেলায় সবসময় প্রস্তুত আছে এবং নগরবাসীর পাশে আছে। সিলেট মহানগরীকে নিরাপদ রাখাতে তথ্য দিয়ে পুলিশের পাশে থাকুন।”

আরও পড়ুন : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন : ৭ জানুয়ারি ভোট

এতে যেকোন ধরণের নাশকতার খবর পেলেই সাথে সাথে এসএমপির কন্ট্রোল রুমের ০১৩২০০৬৯৯৯৮ এই নম্বরে অথবা সংশ্লিষ্ট থানার অফিসার ইনচার্জকে অবহিত করতে বলা হয়।

কোতোয়ালি থানা ০১৩২০০৬৭৫৬৮
এয়ারপোর্টে থানা ০১৩২০০৬৭৬২০
জালালাবাদ থানা ০১৩২০০৬৭৫৯৪
মোগলাবাজার থানা ০১৩২০০৬৭৭১৪
শাহপরান থানা ০১৩২০০৬৭৭৪০
দক্ষিণ সুরমা থানা ০১৩২০০৬৭৬৮৮

সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার ইলিয়াছ শরীফ বলেন, জনগণের জানমালের নিরাপত্তার জন্য কাজ করে যাচ্ছে পুলিশ। কেউ যাতে কোনও ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটাতে না পারে সেজন্য পুলিশ বিভিন্ন ধাপে কাজ করছে। অপরাধী যে-ই হোক তাকে কোনোভাবেই ছাড় দেওয়া হবে না।

তিনি আরও বলেন, পুলিশকে অগ্নিসন্ত্রাসী ও নাশকতাকারীদের তথ্য দিলে পুরস্কার হিসেবে তথ্যদাতাকে ২০ হাজার টাকা পুরস্কার দেওয়া হবে। একই সঙ্গে তথ্যদাতার পরিচয় গোপন রাখা হবে। যেকোনও ধরনের নাশকতা তথ্য পুলিশ কন্ট্রোল রুম ও মহানগর পুলিশের ৬ থানার থানার ওসিকে অবহিত করার জন্য তিনি অনুরোধ জানিয়েছেন।