মেয়র প্রার্থী আবু জাফরের নির্বাচনী দপ্তর উদ্বোধন

সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে সিপিবি-বাসদ মনোনীত মই মার্কার মেয়র পদপ্রার্থী বাসদ জেলা সমন্বয়ক আবু জাফরের নির্বাচনকালীন দপ্তর উদ্বোধন করা হয়েছে। শনিবার (৩০জুন) সকাল ১১টায় দলীয় কার্যালয়ে এই দপ্তর উদ্বোধন করা হয়।

দপ্তর উদ্বোধনকালে সংক্ষিপ্ত সভায় বক্তব্য রাখেন মেয়র প্রার্থী আবু জাফর, বাসদ সিলেট জেলার সদস্য জুবায়ের আহমেদ চৌধুরী সুমন, প্রণব জ্যোতি পাল, সিপিবি সিলেট জেলা কমিটির সদস্য তুহিন কান্তি, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট সিলেট মহানগরের সভাপতি পাপ্পু চন্দ, বদরুল আমিন, সনজয় শর্মা, অমৃত মোহন্ত, হাবিব, সনজিত শর্মা প্রমুখ।

সভায় বক্তারা বলেন, জলাবদ্ধতা এবং নিরাপদ খাবার পানির সংকট নিরসন, সম আয়ের পুনর্বাসন ছাড়া হকার উচ্ছেদ, সকল প্রকার শ্রমিকের উপর শোষণ-বৈষম্য,পথশিশুর অনিশ্চিত ভবিষ্যৎ আর ভিক্ষুকের মানবেতর জীবন, মাদক সমস্যা সহ হাজারো সংকটে জর্জরিত হয়ে আছে সিলেট সিটি কর্পোরেশন। এছাড়া ট্রাফিক জ্যাম ও লোডশেডিংয়ে অতিষ্ঠ নগরবাসী।

এসব সমস্যার সমাধান করে শোষণমুক্ত বৈষম্যহীন সাম্যের সমাজ গড়ার লক্ষ্যে সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে সিপিবি-বাসদের মই মার্কার মেয়র প্রার্থী আবু জাফরকে ভোট দেয়ার আহ্বান জানানো হয়।