সিটি কর্পোরেশন হবে সকল ধর্মের মানুষের মিলনস্থল : বাবুল

সিলেট সিটি করপোরেশন নির্বাচনে জাতীয় পার্টি মনোনীত মেয়র পদপ্রার্থী নজরুল ইসলাম বাবুল বলেছেন, সিলেট সিটি কর্পোরেশন হবে সকল ধর্মের মানুষের মিলনস্থল। এখানে কোনো বৈষম্য থাকবে না। সকল মানুষের জন্য থাকবে নাগরিক অধিকার।

শুক্রবার (১২ মে) বিকেলে নগরীর তালতলায় বাংলাদেশ হিন্দু পরিষদ জেলা ও মহানগর শাখার নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় উপরোক্ত কথাগুলো বলেন।

তিনি আরো বলেন, ‘আমি এই নগরের একজন বাসিন্দা হিসেবে সকল মানুষের সাথে রয়েছে আমার নিবিড় সম্পর্ক। আমি নির্বাচিত হলে নগরবাসীর কল্যাণে কাজ করে যাবো। এই নগরীকে আমি মাস্টার প্ল্যানের মাধ্যমে নান্দনিক নগরীতে রূপান্তর করতে চাই।’

মতবিনিময়কালে উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির চেয়ারম্যান এর উপদেষ্টা আব্দুল্লাহ সিদ্দিকী, জাতীয় পার্টি সিলেট মহানগর শাখার সদস্য সচিব আব্দুস শহিদ লস্কর বশির, বাংলাদেশ হিন্দু পরিষদ সিলেট জেলা শাখার সভাপতি দিপক রায় দিপু, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা নিবারণ চন্দ্র দাস, মহানগর সাধারণ সম্পাদক অরবিন্দু পাল, ৮নং ওয়ার্ড সেক্রেটারী প্রবাল কান্তি ভট্টাচার্য্য, মহানগর শাখার সিনিয়র সহ সভাপতি মোহন লাল দাস, অর্থ সচিব বিজয় চৌধুরী, সাংগঠনিক সম্পাদক গৌতম দেব।

এর আগে নগরীর লামাবাজার মণিপুরী পাড়ায় অপর মতবিনিময় সভা ও গণসংযোগকালে জাতীয় পার্টির মনোনীত মেয়র পদপ্রার্থী নজরুল ইসলাম বাবুল বলেন, ‘আমি যদি নির্বাচিত হই, তাহলে মণিপুরী সম্প্রদায়ের উন্নয়নের লক্ষে কাজ করে যাবো।’

এসময় তিনি আগামী ২১ জুনের সিসিক নির্বাচনে তাকে লাঙ্গল মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করার জন্য মণিপুরী সম্প্রদায়ের প্রতি আহ্বান জানান।

মতবিনিময় ও গণসংযোকালে উপস্থিত ছিলেন, প্রশান্ত সিংহ, বিকাশ সিংহ, রমি শর্মা, জনি শর্মা, রাজিব সিংহ, অপু সিংহ, আবু সিংহ, বিপ্লব সিংহ, নির্মল সিংহ, প্রকাশ সিংহ, সুভাষ সিংহ, প্রহল্লাদ সিংহ, সুজয় সিংহ, সুকান্ত সিংহ, রাজেশ সিংহ, মিন্টু সিংহ, কুরিদাস সিংহ, রাজিব সিংহ (২), স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় যুগ্ম সাংগঠনিক সম্পাদক আবুল কালাম তাপাদার, জাপা নেতা লোকমান উদ্দিন, জয়নাল আবেদীন, সুমন আহমদ, জাকু আহমেদ, সালেক আহমদ প্রমুখ। পরে তিনি এলাকাবাসীর সাথে গণসংযোগ করে লিফলেট বিতরণ করেন।