সিকৃবি শিক্ষক সমিতির নির্বাচনে আওয়ামী প্যানেলের জয়

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের (সিকৃবি) শিক্ষক সমিতির নির্বাচনে বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী স্বাধীনতার স্বপক্ষের সংগঠন গণতান্ত্রিক শিক্ষক পরিষদ (গশিপ) কর্তৃক মনোনীত পূর্ণ প্যানেল বিপুল ভোটে জয় লাভ করেছে। বৃহস্পতিবার (১৩ এপ্রিল) অনুষ্ঠিত এ নির্বাচনে কৃষি প্রকৌশল ও কারিগরি অনুষদের ডিন প্রফেসর ড. পীযুষ কান্তি সরকার ২০১৮ সালের কার্যনির্বাহী কমিটির সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন।

সাধারণ সম্পাদক হিসেবে জয় পেয়েছেন উদ্যানতত্ত্ব বিভাগের প্রফেসর ড. মো. শহীদুল ইসলাম। বিভিন্ন পদে জয়ী হওয়া অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি পদে কৃষি বনায়ন ও পরিবেশ বিজ্ঞান বিভাগের প্রফেসর ড. মো. শারফ উদ্দিন, কোষাধ্যক্ষ পদে উপকূলীয় ও সামুদ্রিক মাৎস্য বিজ্ঞান বিভাগের প্রফেসর ড. মো. শহীদুল ইসলাম এবং যুগ্ম সম্পাদক পদে উপকূলীয় ও সামুদ্রিক মাৎস্য বিজ্ঞান বিভাগের সহকারী প্রফেসর মোহাম্মদ মোশাররফ হোসেন।

সদস্য পদ পেয়েছেন ফিজিওলজি বিভাগের প্রফেসর ড. মো. মতিয়ার রহমান হাওলাদার, গ্রামীণ সমাজ বিজ্ঞান ও উন্নয়ন বিভাগের প্রফেসর ড. মিটু চৌধুরী, জলজ সম্পদ ও ব্যবস্থাপনা বিভাগ প্রফেসর ড. মৃত্যুঞ্জয় কুন্ড, মাইক্রোবায়োলজি ও ইমিউনোলজি বিভাগের সহকারী প্রফেসর ডা. মৌসুমী পুরকায়স্থ, মাইক্রোবিয়াল বায়োটেকনোলজি বিভাগের মো. নাজমুল হোসাইন এবং গ্রামীণ সমাজ বিজ্ঞান ও উন্নয়ন বিভাগের মো. আব্দুল আহাদ।