সাধারণ মানুষের উন্নয়নে কাজ করতে চাই : আবু জাফর

সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে সিপিবি-বাসদ মনোনীত মেয়র প্রার্থী আবু জাফরের মই মার্কার সমর্থনে দিনব্যাপী গণসংযোগ ও প্রচারণা করা হয়েছে। বুধবার (১৮ জুলাই) সকাল থেকে দিনব্যাপী নগরীর পুরান পুল, কদমতলী, বাবনা মোড়, মোমিনখলা, ঝালুপাড়া, মুক্তিযোদ্ধা চত্বর, শিববাড়ী এলাকায় গণসংযোগ ও নির্বাচনী পথসভা করা হয়।

এসময় তিনি বলেন, সিলেট সিটিকে মানুষের বাসযোগ্য নগরী গড়ে তুলতে সিপিবি-বাসদ মেয়র প্রার্থী দিয়েছে। শ্রমিকদের দাবি দাওয়া পূরণসহ খেটে খাওয়া মানুষের পক্ষে কাজ ও সিলেট নগরীকে একটি মডেল নগরীতে রূপান্তর করতে আগামী নির্বাচনে মই মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানান তিনি। তিনি নগরবাসীর কাছে দোয়া, সমর্থন ও ভালবাসা প্রত্যাশা করেন।

গণসংযোগকালে মেয়র প্রার্থী আবু জাফর এর সাথে ছিলেন, শ্রমিক ফ্রন্ট কেন্দ্রীয় কমিটির সদস্য ইমাম হোসেন খোকন, বাসদ নেতা গোলাম রাব্বানী, বাসদ জেলা সদস্য প্রণব জ্যোতি পাল, ছাত্র ফ্রন্ট কেন্দ্রীয় সহ-সভাপতি আল কাদেরী জয়, ছাত্র ফ্রন্ট কেন্দ্রীয় সদস্য হযরত আলী রাজীব, ছাত্র ফ্রন্ট বাকৃবির সভাপতি সৌরভ দে, তিতুমীর কলেজের ছাত্র ফ্রন্ট সাধারণ সম্পাদক আনারুল ইসলাম, শ্রমিক ফ্রন্ট নেতা অরুন বিশ্বাস, ছাত্র ফ্রন্ট মহানগর সভাপতি পাপ্পু চন্দ, ছাত্র ফ্রন্ট নেতা বিশ্বজিৎ দে, ছাত্র ইউনিয়ন মহানগর নেতা নাবিল এইচ, তন্ময় পাল, পার্থ সারথী তালুকদার, ইমন সেন, অনির্বাণ রায়, বিশাল দে, প্রদুত্য দাশ, বাপন চক্রবর্তী, ছাত্র ফ্রন্ট মহানগর নেতা অমৃত মোহন্ত, সন্জয় শর্মা, এনামুল হক সামী, সাজ্জাদ হোসাইন, হাবিব হোসাইন, আলী হায়দার সাকিব প্রমুখ।