শ্রীমঙ্গলে ৭ মাদকসেবীর একমাসের কারাদণ্ড

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে মাদকবিরোধী বিশেষ অভিযানে ৭ মাদক সেবনকারীকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড প্রদান করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) পরিচালিত ভ্রাম্যমাণ আদালত। এ সময় তাদের কাছ থেকে ৮ লিটার দেশীয় তৈরী চোলাই মদ উদ্ধার করা হয়।

মঙ্গলবার (২২ মে) রাত সাড়ে ১০ টায় র‍্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের একটি দল অতিরিক্ত পুলিশ সুপার বিমান চন্দ্র কর্মকার, উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মোবাশশেরুল ইসলামের সমন্বয়ে শ্রীমঙ্গল উপজেলায় মাদকবিরোধী মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করে।

অভিযানে শ্রীমঙ্গল উপজেলাধীন ভাড়াউড়া চা বাগান কালী মন্দিরের পাশে থেকে মাদক সেবনরত অবস্থায় ৭ মাদকসেবীকে গ্রেফতার ও মাদক রাখার অপরাধে প্রত্যেককে ১ মাস করে বিনাশ্রম সাজা প্রদান করে ভ্রাম্যমাণ আদালত।

সাজাপ্রাপ্ত মাদকসেবীরা হলো- স্থানীয় উত্তর ভাড়াউড়া গ্রামের মৃত-অনিল দেবের ছেলে গোপাল দেব (৫৮), একই গ্রামের মৃত তৈয়ব আলীর ছেলে মো. লিটন মিয়া (৩২), মো. নুরুল আমিনের ছেলে মো. সালাউদ্দিন (৩৪), মৃত মহানন্দ দেবের ছেলে মিরন দেব (৫৫), গনেশগড়ের ছেলে সীতারামগড় (২৫), জালারিয়া রোডের মৃত সিরাজ মিয়ার ছেলে মো. আলী আজগর (৫৫) ও লাউয়াপুঞ্জি গ্রামের মৃত নীতকমলার ছেলে রনি সূচীয়ান (৩৩)।

সাজাপ্রাপ্ত সকল মাদকসেবীকে মৌলভীবাজার জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছেন র‍্যাব-৯ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. মনিরুজ্জামান।