শ্রীমঙ্গলে ৫ মাদকসেবীর কারাদণ্ড

মৌলভীবাজারের শ্রীমঙ্গল থানা এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৫ মাদকসেবীকে ১৫ দিন করে সাজা দিয়েছে র‌্যাব-৯ এর ভ্রাম্যমাণ আদালত।

শুক্রবার রাত ৯ টা থেকে ১১ টা পর্যন্ত অতিরিক্ত পুলিশ সুপার বিমান চন্দ্র কর্মকার ও সহকারী পুলিশ সুপার মো. আনোয়ার হোসেন এবং সহকারি কমিশনার (ভুমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আশেকুল হকের সমন্বয়ে র‌্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের একটি দল শ্রীমঙ্গল থানার ভারাউরা এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে মাদক সেবন ও মাদকদ্রব্য রাখার অপরাধে তাদেরকে এ দণ্ড প্রদান করা হয়।

দণ্ডপ্রাপ্ত আসামীরা হলো- স্থানীয় নিউ পূর্বাশা এলাকার মৃত আরচু মিয়ার ছেলে মো. শাহ আলম (২১) ও আব্দুর রাজ্জাকের ছেলে মো. জসিম মিয়া (২০)। জেটি রোডের মৃত নির্মল দাশের ছেলে নিশান দাস (১৯), বিরাইমদুর গ্রামের মো. হোসেন মিয়ার ছেলে মো. হুমায়ুন মিয়া (২২) ও হবিগঞ্জের আজমিরিগঞ্জ উপজেলার মো. তাহের মিয়ার ছেলে মো. জুবায়েল মিয়া (২৩)।

তাদের নিকট থেকে উদ্ধারকৃত আলামত জব্দপূর্বক ধ্বংস করার পাশাপাশি দণ্ডপ্রাপ্তদেরকে মৌলভীবাজার কেন্দ্রীয় কারগারে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাব-৯ এর সিনিয়র সহকারি পরিচালক মো. মনিরুজ্জামান।