শ্রীমঙ্গলে ৪ মাদকসেবীর কারাদণ্ড

মৌলভীবাজারের শ্রীমঙ্গল থানা এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে ৪ মাদকসেবীকে দেড় মাস করে কারাদণ্ড দিয়েছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

র‌্যাব-৯ জানায়- মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে সোমবার (২১ মে) দিবাগত মধ্যরাতে র‌্যাব-৯ এর অতিরিক্ত পুলিশ সুপার বিমান চন্দ্র কর্মকার, উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মোবাশশেরুল ইসলামের সমন্বয়ে র‌্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের একটি দল শ্রীমঙ্গল থানা এলাকায় মাদক বিরোধী বিশেষ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে। অভিযানে মাদকদ্রব্য সেবনরত অবস্থায় ৪ মাদক সেবনকারীকে কারাদণ্ড প্রদান করা হয়।

দণ্ডপ্রাপ্ত আসামীরা হলো- স্থানীয় লামুয়া গ্রামের আব্দুল বাছিরের ছেলে জুনায়েদ আহমদ (২৫) ও মোজাহিদ আলমের ছেলে আফসার আহম্মেদ (৩৫), পূর্ব মাইজদিহি গ্রামের ছায়েদ মিয়ার ছেলে ওয়াসিম মিয়া (২৫) ও একই গ্রামের মরহুম হাজী আব্দুল মতলিবের ছেলে আতাউর রহমান (৩৭)।

এ ব্যাপারে র‌্যাব-৯ এর অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান বলেন- সকল মাদকসেবীকে অবৈধ মাদক রাখা ও সেবন করার অপরাধে ৪৫ দিনের কারাদণ্ড প্রদান করেছে ভ্রাম্যমাণ আদালত। দণ্ডপ্রাপ্ত সবাইকে মৌলভীবাজার জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।