শেখ হাসিনার সরকার, বার বার দরকার : শফিক চৌধুরী

সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিলেট-২ আসনের সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী বলেছেন- দেশের এক কঠিন মুহুর্তে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা প্রধানমন্ত্রী হিসেবে দেশের হাল ধরেছিলেন। তাঁর সুদক্ষ নেতৃত্বে দেশ এখন উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে।

তিনি বলেন- বিশ্বের বড় বড় নেতারা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রতি আস্থাশীল। দেশের কৃষিখাত থেকে শুরু করে সর্বক্ষেত্রে ব্যপক উন্নয়ন হয়েছে এ সরকারের আমলে। আর তাই আগামী নির্বাচনেও নৌকা মার্কায় ভোট দিয়ে দেশের অর্থনৈতিক অগ্রযাত্রায় সবাইকে সামিল হতে হবে। একুশ শতকের চ্যালেঞ্জ মোকাবেলায় শেখ হাসিনার সরকার-বার বার দরকার।

শনিবার (০৯ জুন) ওসমানীনগর উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের উদ্যোগে আয়োজিত ইফতার মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন।

স্থানীয় কাশিকাপনস্থ একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ওসমানীনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান।

সংগঠনের সাধারণ সম্পাদক আফজালুর রহমান চৌধুরী নাজলুর পরিচালনায় এতে বিশেষ অতিথি ছিলেন, সিলেট জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এড. শাহ্ মশাহিদ আলী, ওসমানীনগর আওয়ামী লীগ নেতা ও দয়ামীর ইউপি সাবেক চেয়ারম্যান আব্দুল হামিদ, উমরপুর ইউপি চেয়ারম্যান গোলাম কিবরিয়া, বালাগঞ্জ উপজেলা যুবলীগ নেতা জুনেদ মিয়া, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি পংকজ পুরকায়স্থ, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি আরিজ আলী, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শাহরিয়ার আহমদ সামাদ, বিশ্বনাথ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আমীর আলী, যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক লীগ নেতা অরুণোদয় পাল ঝলক।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- জেলা জেলা যুবলীগ নেতা কিবরিয়া মিয়া, দয়ামীর ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক মিয়া, সাদিপুর ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ ইসমাইল আলী, উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক দিলদার আলী, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রশিদুল ইসলাম রাশেদ, গোয়ালাবাজার ইউপি সদস্য বেলাল আহমদ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা সেলিম রেজা, যুবলীগ নেতা আরিজ আলী, আওয়ামী লীগ নেতা মামুনুর রশীদ খলকু, যুবলীগ নেতা মোহন মিয়া, ছাত্রলীগ নেতা সুলেমান খান ও দয়ামীর ইউপি যুবলীগের সভাপতি জহির আহমদ প্রমুখ।

এতে উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও এর অঙ্গ সংগঠনের সহস্রাধিক নেতা-কর্মী উপস্থিত ছিলেন।