শুরু হলো মেয়র আনোয়ারুজ্জামান ১ম নাইট ক্রিকেট টুর্নামেন্ট

0
0

সিলেট মেট্রোপলিটন ক্রিকেটার্স এসোসিয়েশনের উদ্যোগে শুরু হলো মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী ১ম নাইট ক্রিকেট টুর্নামেন্ট।

শুক্রবার রাতে সিলেট আলিয়া মাদ্রাসা মাঠে শুরু হওয়া টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল এমপি।

এসময় বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল এমপি বলেন, ‘সিলেটে মাঠ স্বল্পতার কারণে ম্যাচ আয়োজনে প্রতিকুলতার মধ্যে দিয়ে যাই। এ কারণেই মাঠ বৃদ্ধিতে আমরা গুরুত্ব দিচ্ছি। সিলেটের বিভাগীয় কমিশনার, জেলা প্রশাসক, মেয়রসহ সবাই সহযোগিতা করছেন। সিলেটে যে মাঠের স্বল্পতা রয়েছে, আমরা চেষ্টা করছি সিলেটে একটি বিভাগীয় স্টেডিয়াম করার। বিশেষ করে সিলেটে কালো পাথরে যে মাঠটি রয়েছে তা একটি পূর্ণাঙ্গ করার জন্য সাবেক পররাষ্ট্রমন্ত্রী কাজ করে যাচ্ছেন। আমরা আশাকরি এবছর সিলেটে আরও ২ থেকে ৩ টি খেলার মাঠের কার্যক্রম শুরু করবো।’

তিনি বলেন, ‘সিলেট আলিয়া মাদ্রাসা মাঠ থেকে অনেক জাতীয় পর্যায়ের খেলোয়াড় তৈরি হয়েছেন। আমি বিশ্বাস করি এই টুর্নামেন্টে যারা অংশগ্রহণ করেছেন দর্শকদের দৃষ্টিনন্দন ক্রিকেট উপহার দিবেন।’

এহিয়া আহমদ সুমনের সভাপতিত্বে টেলিকনফারেন্সের মাধ্যমে খেলার উদ্বোধন করেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র মো. আনোয়ারুজ্জামান চৌধুরী। উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন সেলিম।

এছাড়াও উপস্থিত ছিলেন, সিসিকের প্যানেল মেয়র ২ কাউন্সিলর লিপন বক্স, কাউন্সিলর সৈয়দ তৌফিকুল হাদি, শেখ তোফায়েল আহমদ শেপুল, আব্দুল মুজিত জাবেদ, মাজরুল ইসলাম শাকিল, ফজলে রাব্বি মাসুম, তারেক উদ্দিন তাজ, জয়নাল আবেদীন, মহিলা কাউন্সিলর হাজেরা বেগম, সিলেট চেম্বারের পরিচালক হুমায়ুন আহেম, দরগার মোতাওয়াল্লি ফতেহ উল্লা আল আমান, সিলেট সিটি কর্পোরেশনের জনসংযোগ কর্মকর্তা সাজলু লস্কর, সাবেক ছাত্রনেতা অ্যাডভোকেট প্রবাল চৌধুরী পূজন, সিলেট মহানগর ছাত্রলীগের সভাপতি কিশোয়ার জাহান সৌরভ প্রমুখ।

খেলায় মোট ৩২টি টিম অংশগ্রহণ করছে। উদ্বোধনী খেলায় এবি স্পোর্টস ও ইসলামপুর ফাইটার্সের মধ্যকার খেলা অনুষ্ঠিত হয়।