শুরু হচ্ছে মাহা-ইমজা মিডিয়া কাপ ক্রিকেট টুর্নামেন্ট

0
0

সিলেটের গণমাধ্যমকর্মীদের সক্রীয় সংগঠন ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়শন (ইমজা) সিলেটের আয়োজনে চতুর্থবারের মতো শুরু হচ্ছে মাহা-ইমজা মিডিয়া কাপ ক্রিকেট টুর্ণামেন্ট। আয়োজনকে ঘিরে ইতোমধ্যেই দল আহ্বান করা হয়েছে। শুক্রবার একটি চিঠির মাধ্যমে এবারের আসলের জন্য  দল আহবান করেছেন ইমজার সাধারণ সম্পাদক শ্যামানন্দ দাশ।

চিঠিতে উল্লেখ করাহয়, সিক্স এ সাইড ক্রিকেট টুর্নামেন্টে সরকারের নিবন্ধিত গণমাধ্যমের নামে দল অংশ নিতে পারবে। অংশগ্রহণকারী দলের খেলোয়াড়দের সিলেট প্রেসক্লাব, সিলেট জেলা প্রেসক্লাব, ইমজা, ফটোজার্নালিস্ট এসোসিয়েসন, টিভি ক্যামেরা জার্নালিস্ট এসোসিয়েশন, শাবিপ্রবি প্রেসক্লাব, সিকৃবি প্রেসক্লাব কিংবা এমসি কলেজ রিপোর্টাস ইউনিটের সদস্য হতে হবে।

পাশাপাশি এই আসরে আগ্রহী খেলোয়াড়বৃন্দকে ড্রাফ্টে অংশ নিতে ২ মার্চ শনিবার রাতের মধ্যে সাকিব আহমদ মিঠুর (০১৩২৪৭১০৩৯৭) কাছে নাম তালিকাভূক্ত করতে হবে।সবার অংশগ্রহণে আনন্দঘন প্লেয়ার ড্রাফটের মাধ্যমে প্রত্যেক দলের সদস্যদের বেছে নেওয়া হবে।

সিলেটের জিন্দাবাজার ব্লু ওয়াটার শপিং সিটির ৮ম তলায় ইমজা অফিসে টুর্ণামেন্টে অংশ নেওয়ার জন্য দলের নাম জমা দেওয়ার শেষ তারিখ : ২ মার্চ ২০২৪।

শ্যামানন্দ দাশ সিলেট ভয়েস কে বলেন ‘ আমরা চাই এবারের আয়োজনকে অন্যান্য বারের চেয়েও আরও সুন্দর ও জাকজমকপূর্ণ করে তোলতে, এতে সবার সহযোগিতাও প্রয়োজন’।

এদিকে, এই আয়োজনকে ঘিরে প্রস্তুতি নিচ্ছেন ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশনসহ অন্যান্য গণমাধ্যমকর্মীরা।

সিলেট ভয়েস/ এমএআই/এসডি