শিক্ষার্থীদের স্কুল ব্যাগ দিলো দোহালিয়া প্রবাসী ঐক্যফ্রন্ট

0
0

দোয়ারাবাজার উপজেলার দোহালিয়া ইউনিয়নের প্রবাসী ঐক্যফ্রন্ট সমাজসেবা সংগঠনের আর্থিক সহযোগিতায় দোহালিয়া প্রগতি উচ্চ বিদ্যালয় ও কলেজ ও স্থানীয় দুটি মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে দেড় শতাধিক স্কুল ব্যাগ বিতরণ করা হয়েছে।

রোববার (১৭ সেপ্টেম্বর) দুপুরে দোহালিয়া প্রগতি উচ্চ বিদ্যালয় মাঠে দোহালিয়া ইউনিয়ন প্রবাসী ঐক্যফ্রন্ট সমাজসেবা সংগঠনের সভাপতি মো. আনোয়ার হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দোহালিয়া প্রগতি উচ্চ বিদ্যালয় ও কলেজের প্রধান শিক্ষক আলী উসমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দোহালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুর মিয়া।

এসময় দোহালিয়া ইউনিয়ন প্রবাসী ঐক্যফ্রন্ট সমাজসেবা সংগঠনের পক্ষ থেকে শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ বিতরণ করেন তারা।

এতে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের সহকারী শিক্ষক বদরুল হাসান, আজাদুর রহমান, সংগঠনের সহ সভাপতি রুহেল মিয়া, সাধারণ সম্পাদক সাদিকুর রহমান, উপজেলা জাপার সাংগঠনিক সম্পাদক ও সমাজসেবক নুর হোসেন মো. আব্দুল্লাহ, ডা. সুজিত দেবনাথ, সমাজসেবক মোহাম্মদ আলীসহ সংগঠনের নেতৃবৃন্দ।

এসময় দোহালিয়া ইউনিয়ন প্রবাসী ঐক্যফ্রন্ট সমাজসেবা সংগঠন এর সভাপতি মো. আনোয়ার হোসেন বলেন, ‘আমাদের সংগঠন সবসময় গরীব অসহায় মানুষের পাশে দাড়ায়। বন্যা ও করোনাকালে আমরা সহযোগিতা করেছি। আপনারা আমাদের জন্য দোয়া করবেন। আমাদের সংগঠনের ইচ্ছে আছে গরীব অসহায় মানুষের দ্রুত চিকিৎসা সেবার জন্য একটি এম্বুলেন্স দেওয়ার। আমরা আপনাদের পাশে আছি থাকবো ইনশাল্লাহ।’