শিক্ষক নির্যাতনের প্রতিবাদে এমসি কলেজে মানববন্ধন

 

ঈশ্বরদী সরকারি কলেজের অধ্যক্ষ, উপাধ্যক্ষ ও শিক্ষকদের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে বিসিএস সাধারণ শিক্ষা সমিতি কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্ত মোতাবেক এম.সি.কলেজ ইউনিটে সোমবার (০২ জুলাই) সকাল ১১ টায় কালব্যাজ ধারণ ও মানববন্ধন কর্মসূচী পালন করা হয়েছে।

মানববন্ধন শেষে এক আলোচনা সভার আয়োজন করা হয়। এতে এম.সি.কলেজ ইউনিটের সম্পাদক জনাব মুহাম্মদ মোছাদ্দেক হোসেন খানের সঞ্চালনায় বক্তব্য রাখেন কলেজের অধ্যক্ষ প্রফেসর নিতাই চন্দ্র চন্দ, উপাধ্যক্ষ প্রফেসর মো. সালেহ আহমদ, বিসিএস সাধারণ শিক্ষা সিলেট জেলা সভাপতি জনাব আবুল আনাম মো. রিয়াজ, ইউনিট সভাপতি জনাব অরুণ চন্দ্র পাল, গণিত বিভাগের প্রফেসর সৈয়দ মোহাম্মদ মহসীন, দর্শন বিভাগের প্রফেসর মো: আজাদ আতিকুর রহমান, সিলেট অঞ্চলের নির্বাহী সদস্য জনাব মোহাম্মদ জামাল উদ্দিন, ড. সাহেদা বেগম, জনাব মো. সাহাব উদ্দিন, জনাব প্রবীর রায়, জনাব শেখ মো: নজরুল ইসলাম, জনাব মোহাম্মদ হেলাল উদ্দিন, জনাব দিলীপ চন্দ্র রায়, জনাব কানন কান্তি দাস প্রমুখ।

বক্তারা সবাই এই বর্বরোচিত হামলার তীব্র নিন্দা ও দোষীদের দ্রুত বিচারের আওতায় আনার জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন এবং ভিকটিম সহকর্মীদের প্রতি সমবেদনা জানান।