শায়েস্তাগঞ্জে অভ্যন্তরীণ বোরো সংগ্রহ কার্যক্রম উদ্বোধন

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে অভ্যন্তরীণ বোরো সংগ্রহ কার্যক্রম-২০১৮ এর উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (৩১ মে) দুপুরে হবিগঞ্জ-৩ (সদর-লাখাই) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের এডভোকেট মো. আবু জাহির এই কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

জেলা খাদ্য নিয়ন্ত্রণ কর্মকর্তা মো. আব্দুস সালাম জানান, শায়েস্তাগঞ্জ খাদ্য গোদামে এ বছর ১ হাজার ৭৮২ মেট্রিক টন চাল সংগ্রহ করা হবে। এর মাঝে সিদ্ধ ১ হাজার ২৪৮ টন এবং আতব চাল ৬৩৪ মেট্রিক টন। সিদ্ধ চালের মূল্য ধরা হচ্ছে ৩৮ টাকা এবং আতবের মূল্য ৩৭ টাকা কেজি। আগামী ৩১ আগস্ট পর্যন্ত এই বোরো সংগ্রহ কার্যক্রম অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

অভ্যন্তরীন বোরো সংগ্রহ কার্যক্রমের উদ্বোধনকালে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন এসপি অটোরাইসমিলের সত্ত্বাধিকারী ও জেলা জাপা’র সাধারণ সম্পাদক শংকর পাল, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য আব্দুর রশিদ তালুকদার ইকবাল, জেলা চাউল কল মালিক সমিতির সহ সভাপতি মিজানুর রহমান মিজান, ভারপ্রাপ্ত মেয়র মাসুদউজ্জামান মাসুক, পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হাজী শফিকুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক সিতার আহমেদ, খায়রুল আলম, কামরুজ্জামান আল রিয়াদ, পৌর কৃষকলীগের আহবায়ক জিতু আহমেদ মাখন, রনদা প্রসাদ রায়, সেন্টু রায়, অসিত রন্জন মন্টু, পৌর যুবলীগের সভাপতি আব্দুল মুকিত, করিম হোসেন সেলিম, জাহেদ মিয়া প্রমুখ।