শাবি অফিসার্স অ্যাসোসিয়েশনের সাথে প্রেসক্লাবের মতবিনিময়

বিশ্ববিদ্যালয়ের অগ্রযাত্রায় একযোগে কাজ করে যাওয়ার প্রত্যয় নেতৃবৃন্দের

শাহজালাল বিশ্ববিদ্যালয় অফিসার্স এসোসিয়েশনের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেছেন বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের নেতৃবৃন্দ।

বৃহস্পতিবার (৪ আগস্ট) দুপুর দেড়টায় বিশ্ববিদ্যালয়ের কনফারেন্স কক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এতে অফিসার্স অ্যাসোসিয়েশনের সভাপতি মো. ইউনুস আলীর সভাপত্বিতে ও সাধারণ সম্পাদক মখলিছুর রহমান (পারভেজ) এর সঞ্চালনায় উপস্থিত ছিলেন অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি এমরান আহমদ চৌধুরী, সহ-সাধারণ সম্পাদক সাহেদ আহমদ ও কোষাধ্যক্ষ মোহাম্মদ মঈনুল হক, কার্যনির্বাহী সদস্য মোহাম্মদ মুর্শেদ আহমদ, আহমদ মাহবুব ফেরদৌসী, মো. সিরাজুল ইসলাম (উজ্জ্বল), মো. মাহফুজুর রহমান ও মোহাম্মদ আশরাফুল হক প্রমুখ।

এসময় আরো উপস্থিত ছিলেন শাবি প্রেসক্লাবের সভাপতি নাজমুল হুদা, সহ-সভাপতি রাশেদুল হাসান, সাধারণ সম্পাদক আবদুল্লা আল মাসুদ, যুগ্ম সম্পাদক নুরুল ইসলাম রুদ্র, কোষাধ্যক্ষ হাসান নাঈম, দপ্তর সম্পাদক জুবায়েদুল হক রবিন, কার্যকরী সদস্য তানভীর হাসান, মো. শাদমান শাবাবসহ প্রেসক্লাবের অন্য সদস্যরা।

মতবিনিময়কালে অফিসার্স এসোসিয়েশনের সভাপতি মো. ইউনুস আলী বলেন, বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকদের সাথে কর্মকর্তাদের সবসময়ই একটি ভালো সম্পর্ক ছিলো। ভবিষ্যতেও এই সুসম্পর্ক বজায় থাকবে। যেকোনো সহযোগিতায় কর্মকর্তা সমিতি সাংবাদিকদের পাশে থাকার সবোর্চ্চ চেষ্টা করবে। এসময় তিনি বিশ্ববিদ্যালয়ের উন্নয়নে একযোগে কাজ করার আশাবাদ ব্যক্ত করেন।

শাবি প্রেসক্লাবের সভাপতি নাজমুল হুদা বলেন, বিশ্ববিদ্যালয়ের সার্বিক উন্নয়নে শাবি প্রেসকøাবের সদস্যরা বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে কাজ করে যাচ্ছে। বিশ্ববিদ্যালয়ের সংকট, সম্ভাবনা ও অর্জনসমূহ তুলে ধরে বিশ্ববিদ্যালয়ের অগ্রযাত্রায় অগ্রণী ভূমিকা পালন করেন প্রেসক্লাবের সদস্যরা। ভবিষ্যতেও এ ধারা অব্যাহত থাকবে। এছাড়া পূর্বের ন্যায় আগামীতেও কর্মকর্তা সমিতির সাথে বিশ্ববিদ্যালয়ের উন্নয়নে এক যোগে কাজ করে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন তিনি।