শাবির শিকড়ের সভাপতি মোহাম্মদ, সম্পাদক মাশরুপ

0
0

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) অন্যতম সাংস্কৃতিক বিষয়ক সংগঠন ‘শিকড়’ এর ২৪তম কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি পদে ফুড ইঞ্জিনিয়ারিং ও টি টেকনোলজি বিভাগের চুতুর্থ বর্ষের শিক্ষার্থী মোহাম্মদ আলী ও সাধারণ সম্পাদক পদে জিওগ্রাফি অ্যান্ড এনভায়রনমেন্ট বিভাগের একই বর্ষের শিক্ষার্থী মাশরুপ হাসান মনোনীত হয়েছেন।

শুক্রবার বিকালে (২৮ জুলাই) সংগঠনটির পক্ষ থেকে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি সুজন কুমার নাহা, সহ সাধারণ সম্পাদক দিবাকর বিশ্বাস দিগন্ত, কোষাধ্যক্ষ ইসরাত জাহান দৃষ্টি, সাংগঠনিক সম্পাদক নাফিউম আলম পূর্ণ, সহ সাংগঠনিক সম্পাদক অনিক দেবনাথ, দপ্তর সম্পাদক রিপন সেন, সহদপ্তর সম্পাদক সাদমান মোতাস্সিম ইফাদ, আলোকসজ্জা সম্পাদক মোকাররম হোসাইন, সহ আলোকসজ্জা সম্পাদক সিফাত রহমান, সঙ্গীত ও নৃত্যকলা সম্পাদক অনসূয়া আচার্য্য, সঙ্গীত সহসম্পাদক সম্বিতা মল্লিক, নৃত্যকলা সহসম্পাদক সাদিয়া ইসলাম হৃদি, আবৃত্তি ও সাহিত্য সম্পাদক আফরোজা আক্তার, আবৃত্তি সহসম্পাদক অর্পা মোদক, নাট্যকলা সম্পাদক শাহরিয়ার আলভী, নাট্যকলা সহসম্পাদক জুবাইদ আহমেদ, চিত্রকলা সম্পাদক পূজা রায় রেখা, সহ চিত্রকলা সম্পাদক প্রত্যাশা হোসাইন, প্রকাশনা সম্পাদক সাকলাইন নিয়াম, প্রকাশনা সহসম্পাদক গৌর গোপাল তালুকদার, প্রচার সম্পাদক,পারমিতা রায় ও সহপ্রচার সম্পাদক মুক্তা সাহা মনোনীত হয়েছেন। এছাড়া কার্যকরী সদস্য হিসাবে রিঙ্কু দেবনাথ ও বহ্নি পরশ শ্রাবণী মনোনীত হয়েছেন।

নতুন এই কমিটি ঘোষণা করার সময় উপস্থিত ছিলেন, শিকড় এর উপদেষ্টা পলিটিক্যাল স্টাডিজ বিভাগের অধ্যাপক ড. জায়েদা শারমিন ও স্থাপত্য বিদ্যা বিভাগের সহযোগী অধ্যাপক সুব্রত দাস।