শাবির সিইপি ফ্রেটার্নিটির ভিপি আজগর, সম্পাদক মুরাদ

0
0

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং অ্যান্ড পলিমার সায়েন্স (সিইপি) ফ্রেটার্নিটির নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়েছে।

কমিটিতে সহ-সভাপতি পদে ২০১৮-১৯ সেশনের শিক্ষার্থী মো. আলী আজগর ও সাধারণ সম্পাদক পদে ২০১৯-২০ সেশনের শিক্ষার্থী মো মুরাদ হোসেইন মনোনীত হয়েছেন।

মঙ্গলবার ( ৩০ মে) বিকালে সিইপি ফ্রেটার্নিটির পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সভাপতি পদে পদাধিকার বলে সিইপি বিভাগের প্রধান অধ্যাপক মোঃ তামেজ উদ্দিন এবং কোষাধ্যক্ষ সহযোগী অধ্যাপক ড.মোহাম্মদ রাকিব উদ্দিন মনোনীত হয়েছেন।

কমিটির অন্য সদস্যরা হলেন- সহ-কোষাধ্যক্ষ ইমতিয়াজ হোসাইন , সহ-সাধারণ সম্পাদক মো. সাজিদুর রহমান ও আরিফ জাওয়াদ ইফতি, সাংগঠনিক সম্পাদক এস কে সালমান আলম , সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল মাহফুজ ও মোহাম্মদ মুহিউস সুন্নাহ, সাংস্কৃতিক সম্পাদক আরিফুল ইসলাম শিশির ,সহ-সাংস্কৃতিক সম্পাদক ইন্দ্রিতা মহলনবিশ ও সৈয়দ জান্নাতুল মাওয়া, ক্রীড়া সম্পাদক আকিব উদ্দিন রানা, সহ-ক্রীড়া সম্পাদক পদে কংহ্লাউ মারমা, মো. আলাউদ্দিন ও ফাতেমা তুজ জহুরা সারা।

এছাড়া ডিজাইনিং অ্যান্ড টেকনিক্যাল সম্পাদক পদে নাফিসা আম্মিন চৌধুরী, সহ-ডিজাইনিং অ্যান্ড টেকনিক্যাল সম্পাদক সুনীল চন্দ্র দাস ও মুস্তাফিজুর রহমান, প্রকাশনা সম্পাদক পদে তারান্নুম জাকিয়া, সহ-প্রকাশনা সম্পাদক কাজী রোহান ও আনিসুল হক অনি, অফিস সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, ক্যারিয়ার ডেভেলপমেন্ট সম্পাদক মো. ইসমত হোসাইন আল-মুবিন, সহ-ক্যারিয়ার ডেভেলপমেন্ট সম্পাদক মো. আজমাইন নূর সাকিব, মো.শাকিল খান ও নারী বিষয়ক সম্পাদক পদে রেহনুমা তারান্নুম, নারীবিষয়ক সহ-সম্পাদক সুমাইয়া তাবাসসুম মৌরিন ও মিলি সাহা কলি মনোনীত হয়েছেন।