শাবিপ্রবিতে উচ্চ শিক্ষা এবং পাঠ্যক্রম উন্নয়ন বিষয়ক কর্মশালা

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ইন্সটিটিউশনাল কোয়ালিটি অ্যাসুরেন্স সেল (আইকিউএসি) এর তত্ত্বাবধানে দিনব্যাপী উচ্চ শিক্ষা এবং পাঠ্যক্রম উন্নয়নে নৈতিক সমস্যা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৪ মে) সকাল ১০টায় আইকিউএসির পরিচালক অধ্যাপক ড. আবদুল আউয়াল বিশ্বাসের সভাপতিত্বে এবং আইকিউএসির অতিরিক্ত পরিচালক অধ্যাপক ড. মো. আশরাফুল আলমের সঞ্চালনায় অনুষ্ঠিত কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ইউজিসি’র কোয়ালিটি অ্যাসুরেন্স ইউনিটের প্রধান অধ্যাপক ড. সঞ্জয় কুমার অধিকারী। বিশ্ববিদ্যালয়ের ইন্সটিটিউশনাল কোয়ালিটি অ্যাসুরেন্স সেল (আইকিউএসি) এর সেমিনার কক্ষে কর্মশালাটি অনুষ্ঠিত হয়।

আইকিউএসির পরিচালক অধ্যাপক ড. আবদুল আউয়াল বিশ্বাসের সভাপতিত্বে এবং আইকিউএসির অতিরিক্ত পরিচালক অধ্যাপক ড. মো. আশরাফুল আলমের সঞ্চালনায় কর্মশালাটিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ইউজিসি’র কোয়ালিটি অ্যাসুরেন্স ইউনিটের প্রধান অধ্যাপক ড. সঞ্জয় কুমার অধিকারী।

এ সময় আইকিউএসির পরিচালক প্রফেসর ড. আবদুল আউয়াল বিশ্বাস বলেন, প্রাতিষ্ঠানিক জরাজীর্ণতা দূর করার জন্যই আইকিউএসির সৃষ্টি। এছাড়াও আইকিউএসির সংস্কৃতি বিশ্ববিদ্যালয়ে প্রতিষ্ঠিত করার জন্য তিনি সকলকে আহবান জানান।