শান্তিগঞ্জে পূর্ব শত্রুতার জেরে শারীরিক প্রতিবন্ধীকে মারধর

0
0

সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার পূর্ব পাগলা ইউনিয়নে প্রতিপক্ষের হামলায় এক শারিরীক প্রতিবন্ধী ব্যক্তি গুরুতর আহত হয়েছেন।

আহত ব্যক্তি ইউনিয়নের রনসী গ্রামের মৃত মফিজ আলীর ছেলে মো. দিলোয়ার হোসেন দুলাল (৩৫)।

শুক্রবার বেলা দু্ইটায় দিলোয়ার হোসেনের বাড়ির সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহত ব্যক্তি বাদী হয়ে শান্তিগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

এতে রনসী গ্রামের মৃত জমির উদ্দিনের ছেলে রাজ উদ্দিন (৫০), মৃত আমির উদ্দিনের ছেলে জহির উদ্দিন (৪৫), ফজল উদ্দিন (৩২), মৃত কমর উদ্দিনের ছেলে দুলাল মিয়া (২৮), রাজ উদ্দিনের ছেলে রিয়াজুল হক (২২), এখলাছ উদ্দিনের ছেলে তালহা মিয়া (২০) ও এমরান মিয়া (২৮) কে আসামী করা হয়েছে।

লিখিত অভিযোগে দিলোয়ার মিয়া উল্লেখ করেন, তিনি একজন বিশেষ চাহিদা সম্পন্ন লোক। পূর্ব শত্রুতার জেরে উল্লেখিত ব্যক্তিগণ একাধিকবার তাকে হুমকি দিয়ে আসছেন। এ নিয়ে একাধিকবার স্থানীয়দের মাধ্যমে বিচার শালিসও হয়েছে। সবশেষ গত বৃহস্পতিবার রাতে গ্রাম্য পঞ্চায়েত বিষয়কে কেন্দ্র করে আসামীরা তাকে অশালিনভাবে গালিগালাজ করে। এর প্রতিবাদ করলে বাড়ির সামনেই তাকে হামলা করে গুরুতর আহত করে। পরে স্থানীয় কৈতক হাসপাতালে চিকিৎসা নেন তিনি।

এ বিষয়ে শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. খালেদ চৌধুরী বলেন, একটি অভিযোগ পেয়েছি। তদন্তপূর্বক ব্যবস্থা নেওয়া হবে।

সিলেট ভয়েস/এএইচএম