শান্তিগঞ্জে দ্য ওয়েলফেয়ার ফ্যামিলির খাদ্য সামগ্রী বিতরণ

0
0

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে অসহায় ও সুবিধাবঞ্চিত পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করেছে শিক্ষা ও সামাজিক সংগঠন দ্য ওয়েলফেয়ার ফ্যামিলি। পশ্চিম পাগলা ইউনিয়নের ১শ’ ৪৬টি পরিবারের মাঝে এই ঈদে ব্যবহার্য খাদ্য সামগ্রী বিতরণ করে বিভিন্ন কলেজ ও বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া শিক্ষার্থীদের গড়া এ সংগঠনটি।

খাদ্য সামগ্রীর মধ্যে ছিলো আলু, পেঁয়াজ, তেল, ডাল, চিনি, নুডুলস্, সেমাই, গরম মসলা ও আটা। শনিবার বিকাল ৩টায় শান্তিগঞ্জ উপজেলার পাগলা সরকারি মডেল হাই স্কুল এন্ড কলেজের একটি কক্ষে এসব খাদ্য সামগ্রী বিতরণ করে দ্য ওয়েলফেয়ার ফ্যামিলি। এ কার্যক্রম বাস্তবায়নে অর্থ সংগ্রহ করতে সার্বিক সহযোগিতা করেন  ক্রীড়া ব্যক্তিত্ব, স্পেন প্রবাসী আতিকুর রহমান আতিক।

দ্য ওয়েলফেয়ার ফ্যামিলির সাধারণ সম্পাদক এহসান আহমেদের পরিচালনায় খাদ্য বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন, পাগলা বাজারের ব্যবসায়ী শায়েখ মিয়া, গণমাধ্যমকর্মী ইয়াকুব শাহরিয়ার, তরুণ রাজনীতিবিদ ও সমাজকর্মী মানছুর আহমদ, গণমাধ্যমকর্মী কূহিনুর রহমান নাহিদ, নোহান আরেফিন নেওয়াজ ও দ্য ওয়েলফেয়ার ফ্যামিলির সভাপতি ওবায়দুল হক মোনেম।

বক্তব্যে খাদ্য বিতরণ অনুষ্ঠানে দেশ এবং প্রবাসের যেসব ব্যক্তি অর্থ দিয়ে সহযোগিতা করেছেন তাঁদের প্রতি কৃতজ্ঞতা জানান বক্তারা। অর্থ সংগ্রহ করতে সার্বিক সহযোগিতা করার জন্য আতিকুর রহমান আতিকের প্রতি আলাদাভাবে ধন্যবাদ জ্ঞাপন করেন সংগঠনের সকল সদস্য।

এসময় উপস্থিত ছিলেন, দ্য ওয়েলফেয়ার ফ্যামিলির উপদেষ্ঠা হাসান জকি, সংগঠনটির সহ-সভাপতি এনামুল হক হৃদয়, যুগ্ম-সাধারণ সম্পাদক প্রশান্ত পাল, সাংগঠনিক সম্পাদক ইউনূছ আলী নোমান, কোষাধ্যক্ষ নাহিম আহমেদ, প্রচার সম্পাদক অপু দেবনাথ, দপ্তর সম্পাদক রফিকুল ইসলাম, চিকিৎসা বিষয়ক সম্পাদক সাগর পুরকায়স্থ, যোগাযোগ ব্যবস্থাপনা সম্পাদক আশরাফ মাহমুদ, সদস্য নাঈম ইসলাম তুহিন, ওয়াকিবুর রহমান রনি, সজিব আল হাসান, বিশাল দাশ ক্লিনটন, নিপন দেব, মো. মিলন, সাহাফ মিয়া, মাহতাবুল ইসলাম ইহাম, তৌহিদুল আলম পারভেজ, মেহেদী হাসান ও অনিক আহমদ প্রমুখ।