শান্তিগঞ্জে আবুল কালামের নির্বাচনী উঠান বৈঠক

0
0

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে নিজ গ্রামের জনসাধারণের সাথে নির্বাচনী উঠান বৈঠক করেছেন শান্তিগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী সাবেক উপজেলা চেয়ারম্যান হাজ্বি আবুল কালাম।

শুক্রবার (০৮ মার্চ) রাত ৯ টায় আবুল কালামের নিজ গ্রাম শত্রুমর্দন হাজিপাড়ায় এ উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

মুরব্বি উস্তার মিয়ার সভাপতিত্বে ও অবসরপ্রাপ্ত র‍্যাব কর্মকর্তা লোকমান হোসেনের সঞ্চালনায় উঠান বৈঠকে বক্তব্য রাখেন, শান্তিগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও সুনামগঞ্জ সদর আওয়ামী লীগের সভাপতি হাজ্বি আবুল কালাম, পশ্চিম পাগলা ইউপি চেয়ারম্যান জগলুল হায়দার।

আবুল কালাম তাঁর বক্তব্যে বলেন, ‘আমি আপনাদের পাড়ার সন্তান। আপনাদের সুখে-দুঃখে অতীতে সবসময় আমি পাঁশে থেকেছি, এখনো আছি, ভবিষ্যতেও থাকবো। আপনারা আমার আপনজন। আপনাদের দোয়া, সহযোগীতা ও সমর্থন নিয়ে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ের লক্ষ্যে এগিয়ে যেতে চাই। বিগত দিনে আপনারা যেভাবে আমাকে সহযোগীতা করে এসেছেন আগামী দিনেও আপনারা সেটা অব্যাহত রাখবেন সেটাই আমার প্রত্যাশা। আমি এবছর উপজেলাজুড়ে ব্যাপক সাড়া পাচ্ছি। দলমত নির্বিশেষে নবীন-প্রবীণ সবাই আমাকে ব্যাপক সমর্থন দিয়ে যাচ্ছেন। সবাই মিলে যদি আমাকে সহযোগীতা করেন তাহলে এবছর ভোটের বিপ্লব হবে এবং নির্বাচনে আমি বিপুল ভোটে জয়লাভ করবো ইনশাআল্লাহ।’

সভায় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, সাবেক ইউপি সদস্য সিরাজ মিয়া, ইউপি সদস্য জফরুল হক, মুরব্বি হরমুজ আলী, সুরুজ আলী, আওয়ামী লীগ নেতা আব্দুল আলীম, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপমি বদরুল আলম টিপু, চেরাগ আলী, আফরুজ মিয়া, তুয়েল মিয়া, মানিক মিয়া, বদরুল ইসলাম এবং শায়েক মিয়া।