লাইসেন্স করে দেয়ার কথা বলে টাকা আত্মসাৎ

রাজনগরে সিএনজি অটো চালকদের মানবন্ধন

মৌলভীবাজারের রাজনগরে মৌলভীবাজার সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের জেলা সহ-সাধারণ সম্পাদক শেখ মো. আনোয়ার হোসেনের বিরুদ্ধে সিএনজি অটোরিকশার চালকরা মানববন্ধন করেছে।

বৃহস্পতিবার (২৫ আগস্ট) বিকাল সাড়ে পাঁচটার সময় রাজনগর উপজেলা সদর শ্রমিক পরিচালনা ইউনিট কমিটির উদ্যোগে রাজনগর বাজারে এ মানববন্ধন করা হয়।

রাজনগর উপজেলা সদর শ্রমিক পরিচালনা ইউনিট কমিটির নেতারা বলেন, জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সহ-সাধারণ সম্পাদক তাদের কাছ থেকে ২০১৯ সালের অক্টোবরে ড্রাইভিং লাইসেন্স করে দেয়ার জন্য লাইসেন্স প্রতি ১২ হাজার টাকা করে নেন। এভাবে তিনি শুধু উপজেলা সদর ইউনিট থেকে ১ লক্ষ ৪৪ হাজার টাকা নিয়েছেন। এছাড়াও উপজেলার বিভিন্ন ইউনিট থেকে আরো অনেক টাকা নিয়ে আত্মসাৎ করেছেন। দীর্ঘদিন পূর্বে টাকা নিয়ে তিনি লাইসেন্স করে দিচ্ছেন না। তার সাথে যোগাযোগ করা হলে দিবেন দিচ্ছেন বলে সময় ক্ষেপণ করছেন। এ বিষয়ে জেলা সভাপতি সম্পাদক বরাবর লিখিত অভিযোগ দেয়ার পরও কোন ব্যবস্থা নেয়া হয়নি। শ্রমিকরা নিরুপায় হয়ে রাস্তায় নেমেছে।

রাজনগর উপজেলা সভাপতি মো. জামাল মিয়ার সভাপতিত্বে আয়োজিত মানববন্ধনে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক টুটুন মিয়া, ভুক্তভোগী জুয়েল আহমদ রয়েল আহমদ আব্দুর রহিম প্রমুখ।

জেলা সহ সাধারণ সম্পাদক শেখ আনোয়ার হোসেন বলেন, আজকে যদি মানববন্ধন করা হয়ে থাকে তাহলে এটা আমার সম্মান নষ্ট করার জন্য। এটা কারো প্ররোচনায় করা হয়েছে। আমি কারো টাকা আত্মসাৎ করিনি। এটা জেলা কমিটির নির্বাচন করা হচ্ছে না দীর্ঘদিন থেকে। আমি এটার জন্য বিভিন্ন আন্দোলন করছি। এজন্য একটি পক্ষ আমাকে হেয় করার জন্য এটা করেছে।