রোটারেক্ট ক্লাব অব এইচএসটিইউ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) সামাজিক সংগঠন ‘রোটারেক্ট ক্লাব অব এইচএসটিইউ’ এর প্রতিষ্ঠার ১০তম বছরে পদার্পণ উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়াম -১ এ অনুষ্ঠিত হলো দুর্বার-১৮ অনুষ্ঠানমালা।

শনিবার (২১ এপ্রিল) দুর্বার-১৮ অনুষ্ঠানে রোটারেক্ট ক্লাব অব এইচএসটিইউ ক্লাবের সভাপতি রোটারেক্টর মো: আক্তার হামিদ (আল আমিন) সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রফেসর ড. মোঃ সফিউল আলম, ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের পরিচালক প্রফেসর ড. মোঃ তারিকুল ইসলাম, হিসাব শাখার পরিচালক প্রফেসর ড. মো শাহাদৎ হোসেন খান এবং রোটারেক্ট ক্লাব অব এইচএসটিইউ এর উপদেষ্টা সহকারী অধ্যাপক শক্তি চন্দ্র মন্ডল।

সংক্ষিপ্ত বক্তব্যে ছাত্রপরামর্শ ও নির্দেশনা বিভাগের পরিচালক প্রফেসর ড. মোঃ তারিকুল ইসলাম বলেন, বর্তমান সময়ে মাদক অনেকটা নিয়ন্ত্রণে আনা সম্ভব হলেও র‍্যাগিং প্রথা প্রকট আকার ধারণ করেছে। তাই তিনি রোটারেক্ট ক্লাবসহ বিশ্ববিদ্যালয়ের সকল সংগঠনকে র‍্যাগিং প্রথা বন্ধে সাহায্যের আহ্বান জানান।

এসময় তিনি অতিদ্রুত অটোমেশন প্রক্রিয়া চালু করা হবে বলে আশা প্রকাশ করে বলেন, অটোমেশন প্রক্রিয়া চালু হলে শিক্ষার্থীরা ফেসবুকে বসেও বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সমস্যা তুলে ধরতে পারবে। এর সাহায্যে শিক্ষার্থীর বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের কাছে যে কোন তথ্য তোলে ধরতে পারবে।

এছাড়াও তিনি বলেন, টিএসসি আধুনিকরণের কাজ খুব দ্রুত শুরু হবে। এবং টিএসসির চতুর্থ তলায় বিশ্ববিদ্যালয়ের ২৫ টি সংগঠনের মধ্যে ১০ থেকে ১২ টি সংগঠনকে রুম বরাদ্দ দেয়া হবে।

অতিথিদের বক্তব্য শেষে রোটারেক্ট ক্লাব অব এইচএসটিইউ কর্তৃক ২০১৮ সেশনের শিক্ষার্থীদের নিয়ে ট্যালেন্ট হান্ট প্রতিযোগিতায় নির্বাচিত সেরা তিন প্রতিযোগীর হাতে পুরুষ্কার তুলে দেন অতিথিরা। এরপর শুরু হয় মনোঙ্গ সাংস্কৃতিক অনুষ্ঠান ।

উল্লেখ্য,অনুষ্ঠানের শেষ পর্যায়ে লটারি অনুষ্ঠিত হয়।