রোটারি ক্লাব অব সিলেট মিডটাউনের প্রথম সাপ্তাহিক সভা

রোটারি ক্লাব অব সিলেট মিডটাউন এর ২০২২-২৩ রোটারি বর্ষের প্রথম সাপ্তাহিক সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২ জুন) সন্ধ্যা সাড়ে ৭টায় নগরীর একটি অভিজাত রেস্টুরেন্টে এ সভা অনুষ্ঠিত হয়।

রোটারিয়ান মো. ইমাদ উদ্দীনের সভাপতিত্বে প্রথমে কোরআন থেকে তেলাওয়াত, জাতীয় সংগীত ও রোটারি ইনভকেশন পাঠ করা হয়। পরে সকল রোটারিয়ানকে ফুলের শুভেচ্ছা জানানো হয়। এরপর কেক কেটে প্রথম সাপ্তাহিক সভা আনুষ্ঠানিকভাবে শুরু করা হয়।

সভায় চলতি বছরে রোটারি ক্লাব অব সিলেট মিডটাউন কিভাবে সমাজের উন্নয়ন ও আর্তমানবতার সেবায় কাজ করে যাবে এই বিষয়ে আলোচনা হয়।

এতে বক্তব্য রাখেন- পিপি রোটারিয়ান সাখাওয়াত হোসেন আজাদ, পি.এইচ.এফ রোটারিয়ান, আতিকুর রেজা চৌধুরী, পি.এইচ.এফ এমসি রোটারিয়ান মুসলেহ উদ্দীন খান, রোটারিয়ান দেলোয়ার হোসেন, রোটারিয়ান, বিধু ভুষন চক্রবর্তী এম.পি.এইচ.এফ রোটারিয়ান আমিনুর রহমান শিবলু, রোটারিয়ান শাহ জামাল আহমেদ পি.এইচ.এফ রোটারিয়ান আলমগীর হোসেন, পি.এইচ.এফ রোটারিয়ান জামাল উদ্দীন, রোটারিয়ান এম এ হাফিজ, রোটারিয়ান বাহাউদ্দীন বাহার, রোটারিয়ান মোসাররফ রাসেদ, রোটারিয়ান সুয়াবুর রহমান পিএইচএফ রোটারিয়ান ড. তানবিরুল আরেফিন, রোটারিয়ান রাসেদুজ্জামান রাসেদ, রোটারিয়ান রুহিনা বেগম, রোটারিয়ান মো. আবুল কালাম রোটারিয়ান জিবেশ আচার্য জীবন, রোটারিয়ান ফারুক আহমেদ শিমুল রোটারিয়ান আহমেদ।

এছাড়া দু’জন রোটারেক্টর এবং অতিথি হিসেবে সুফিয়ান চৌধুরীসহ রোটারি ক্লাব অব সিলেট মিডটাউন এর বিজ্ঞ রোটারিয়ানবৃন্দ সভায় উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে শেষ পর্যায়ে রোটারি ক্লাব অব সিলেট মিডটাউনের সভাপতি মো. ইমাদ উদ্দীন ও সেক্রেটারি সেলীনা চৌধুরী সংগঠনকে আরো সম্মানিত স্থানে এগিয়ে নিয়ে যাওয়ার আশাবাদ ব্যক্ত করেন। পাশাপাশি আগামীতে রোটারি ক্লাব অব সিলেট মিডটাউন এর সকল কার্যক্রম সফল করতে সহযোগিতার আহবান জানান।

সভায় সময়মত উপস্থিতির পুরস্কার প্রদান ও ভুরিভোজের মাধ্যমে অনুষ্ঠান শেষ হয়।