মোটরসাইকেল বিক্রির টাকা নিয়ে দ্বন্দ্বে গোলাপগঞ্জে যুবক খুন

নিহত যুবক রিমন আহমদ। ছবি: সংগৃহিত

সিলেটের গোলাপগঞ্জ উপজেলায় মোটরসাইকেল কেনাবেচার টাকা নিয়ে দ্বন্দ্বে প্রতিপক্ষের হামলায় রিমন আহমদ (২০) নামের এক যুবক নিহত হয়েছেন।

শুক্রবার (২৫ অক্টোবর) রাত ৭টা ৪৫ মিনিটের দিকে উপজেলার ফুলবাড়ি ইউনিয়নের দক্ষিণ মাইজভাগ রফিপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত রিমন রফিপুর গ্রামের ইসরাব আলীর ছেলে এবং পেশায় সিএনজি অটোরিক্সা চালক।

এ ঘটনায় জড়িত সন্দেহে তাহমিনা বেগম ও হালিমা বেগম নামের দুই নারীকে আটক করেছে পুলিশ।

স্থানীয়দের বরাতে পুলিশ সূত্রে জানা যায়, রিমনের চাচাতো ভাই বদরুল ও তার প্রতিবেশী সাদিকের মধ্যে মোটরসাইকেল বিক্রির ১০ হাজার টাকা নিয়ে বিরোধ চলছিলো। শুক্রবার সকালে টাকা পরিশোধ না করায় সাদিক বদরুলের মোটরসাইকেলটি নিয়ে বাড়িতে আটকে রাখেন। পরবর্তীতে বদরুল তার মোটরসাইকেলটি ছাড়িয়ে আনতে গেলে তাদের দু’পক্ষের মধ্যে ঝগড়া হয়।

ঝগড়া চলাকালীন বদরুলের পক্ষ নিয়ে রিমন কথা বললে সাদিকসহ তার পরিবারের লোকজন তার ওপর ক্ষিপ্ত হয়ে ওঠে। একপর্যায়ে সাদিকসহ কয়েকজনের হামলায় রিমন গুরুতর আহত হলে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়।

স্থানীয়রা জানান, নিহত রিমন আহমদের সাথে ৪/৫ বছর আগে সাদিকের টাকা সংক্রান্ত বিষয় নিয়ে সমস্যা ছিলো। যে কারণে তারা রিমনের ওপর আরও ক্ষিপ্ত হয়ে ওঠে। সাদিক একই গ্রামের মজির উদ্দিনের ছেলে।

গোলাপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) মীর আব্দুল নাসের ঘটনার সত‌্যতা নি‌শ্চিত ক‌রে‌ বলেন, ‘ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ২ নারীকে আটক করা হয়েছে। তাদের আজকেই আদালতে প্রেরণ করা হবে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।’