মেয়র পদে মনোনয়নপত্র জমা দিলেন কামরান

সিলেট সিটি করপোরেশন নির্বাচনে দলীয় মনোনয়নপত্র জমা দিয়েছেন আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ও সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান।

বৃহস্পতিবার (২৮ জুন) বেলা দেড়টার দিকে বিপুলসংখ্যক নেতাকর্মী ও সমর্থকদের সাথে নিয়ে দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং অফিসার আলিমুজ্জামানের নিকট এ মনোনয়নপত্র জমা দেন তিনি।

মনোনয়ন জমাদানের সময় কামরানের সাথে ছিলেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, ড. এ কে আব্দুল মোমেন সিরাজ বক্স প্রমুখ।

এসময় কামরান সিলেট নগরীকে একটি মাস্টার প্ল্যানের মধ্য দিয়ে মডেল নগরী গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করে নির্বাচনে চূড়ান্ত বিজয় পর্যন্ত সবাইকে তাঁর পাশে থাকার আহ্বান জানান।

এর আগে, মনোনয়নপত্র জমা দিতে যাওয়ার পূর্বে কামরানের ছড়ারপাড়স্থ বাসায় এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া ও মিলাদ মাহফিলে সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, ড. এ কে আব্দুল মোমেন, সিরাজ বক্স, জাবেদ সিরাজসহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

মাহফিল শেষে কামরান তার বাবা-মায়ের কবর জিয়ারত করেন। সেখান থেকে তিনি মনোনয়ন জমাদানের জন্য নির্বাচন কমিশন কার্যালয়ের উদ্দেশে রওয়ানা হন।

প্রসঙ্গত, নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ৩০ জুলাই সিলেট, বরিশাল ও রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।