মেসিদের অনুশীলন দেখলেন ৩০ হাজার দর্শক

বিশ্বকাপে অংশ নিতে রাশিয়ার উদ্দেশ্যে ব্রাজিল ত্যাগ করার আগে নেইমারদের অনুশীলন দেখার সুযোগ পেয়েছিল মাত্র ২০০ দর্শক। কিন্তু আর্জেন্টিনার অনুশীলনে মাঠে নেমেছে দর্শকদের ঢল। ৩০ হাজার দর্শকদের মেসি-আগুয়েরোদের অনুশীলন দেখার সুযোগ করে আর্জেন্টাইন কর্তৃপক্ষ।

দেশটির ক্লাব অ্যাটলেটিকো হুরাকানরে স্টেডিয়ামে দলের অনুশীলন উপভোগ করেন ফুটবলপ্রেমীরা। আর্জেন্টিনা দলের এক ঘণ্টার অনুশীলন দেখতে মাঠে এসেছিল স্কুলের শিক্ষার্থীরাও। বিভিন্ন ক্লাবের উঠতি ফুটবলারদেরও সুযোগ করে দেয়া হয়।

প্রায় ঘন্টাব্যাপী মেসি, গনজালো হিগুয়াইন এবং নিকোলাস ওটামেন্দিরা অনুশীলন করেন। অনুশীলন শেষে দর্শকদের ফুটবল ও জার্সি উপহার দেন মেসি ও তার দল।

অনুশীলনে সামান্য আঘাত পান মার্কোস আকুনা। দলের চিকিৎসক জানিয়েছেন, তার আঘাত গুরুতর নয়। মঙ্গলবার বুয়েন্স আয়ার্সের লা বামনেরাতে হাইতির বিপক্ষে প্রীতি ম্যাচ খেলার কথা আর্জেন্টিনার।

৩০ মে দেশের মাটিতে শেষ অনুশীলন করে স্পেনের উদ্দেশে রওনা হবে হোর্হে সাম্পাওলির দল। সেখানে বার্সেলোনায় অনুশীলন করবে আর্জেন্টিনা।

এরপর ৯ জুন ইসরাইল সফরে তাদের বিপক্ষে একটি প্রীতি ম্যাচ খেলবেন মেসিরা। তারপরই রাশিয়ার উদ্দেশে পাড়ি দেবেন তারা। ১৬ জুন গ্রুপ ডিতে আইসল্যান্ডের বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ অভিযান শুরু হবে আর্জেন্টাইনদের।