মাদারীপুরে ট্রলির নিচে চাপা পড়ে ২ শ্রমিক নিহত

মাদারীপুরে ট্রলির নিচে পড়ে দুই শ্রমিকের মৃত্যু হয়েছে। শনিবার (৩০ জানুয়ারি) মাদারীপুর সদর উপজেলার খোয়াজপুর ইউনিয়নের মঠেরবাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে একজনের নাম রঞ্জু হোসেন (৪০)। তিনি ট্রলি চালক। অপরজন ট্রলি শ্রমিক মোতালেব মিয়া (৫৫)। তারা পাবনা জেলার ঈশ্বরদী বলে জানা যায়।

পুলিশ ও স্থানীয়রা জানান, মাদারীপুর শহরের ইটেরপুল থেকে বিদ্যুতের খুঁটি নিয়ে শরীয়তপুরে যাচ্ছিল একটি ট্রলি। পথিমধ্যে খোয়াজপুর ইউনিয়নের মঠেরবাজার এলাকায় পৌঁছালে ট্রলির চাকা পাংচার হয়ে যায়। এ সময় চাকা মেরামতের চেষ্টা করে ট্রলির ড্রাইভার রঞ্জু হোসেন ও শ্রমিক মোতালেব মিয়া। এসময় ট্রলির নিচে চাপা পড়ে ট্রলির ড্রাইভার রঞ্জু মারা যান। খুঁটির নিচে পড়ে আহত অবস্থায় মোতালেব মিয়াকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মাদারীপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নূর মোহাম্মদ শিকদার জানান, দুর্ঘটনার খবর পেয়ে একজনের মরদেহ উদ্ধার করি এবং খুঁটির নিচে চাপা পড়া আরেকজন হাসপাতালে নেয়ার পরে মারা যায়।

এই ঘটনায় মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তদন্ত শেষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।