মাদকের সিন্ডিকেটকে নিশ্চিহ্ন করে দেয়া হবে : র‌্যাব মহাপরিচালক

র‌্যাবের মহাপরিচালক বেনজির আহমদ বলেছেন, যারা ইনিয়ে বিনিয়ে বা যে কোনভাবে মাদক ব্যবসায়ীদের পক্ষে কথা বলেন তারাই কিন্তু মাদকের মূল গডফাদার। মাদকের সিন্ডিকেটকে কোনোভাবেই ছাড় দেয়া হবে না। তাদেরকে নিশ্চিহ্ন করে দেয়া হবে।

বৃহস্পতিবার (২৬ জুলাই) বিকেলে সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার লাউড়েরগড় এলাকায় লাউড়েরগড় আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে পরিবেশ ও হাওর উন্নয়ন সংস্থা আয়োজিত মাদক বিরোধী মহাসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে র‌্যাব মহাপরিচালক এসব কথা বলেন।

র‌্যাব মহাপরিচালক আরও বলেন, বিভিন্ন পেশার মানুষ মাদক ব্যবসায়ীদের পক্ষে অবস্থান করছেন। আমরা মনিটরিং করছি এবং তারাই দেশের শত্রু। যারা মাদক ব্যবসায়ীদের বাঁচাতে চেষ্টা চালাবেন তাদেরকেও নিশ্চিহ্ন করা হবে এবং দেশ ছাড়া করা হবে। মাদক সিন্ডিকেটকে সহায়তাকারী শক্তি যতো বড়ই হোক না কেন তাদেরকে ছাড় দেয়া হবে না।

বলা হয় অনেক ক্ষমতাবান লোক এই মাদক ব্যবসায়ীদের সমর্থন করেন, আমরা সেই সমস্ত ক্ষমতাবান মানুষকে দেখতে চাই।

তিনি আরো বলেন, দেশের মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ অনুযায়ী অভিযান চলছে এবং অভিযান চলমান থাকবে।

তিনি আরো বলেন, মাদক নির্মূলে সবাইকে এগিয়ে আসতে হবে, এশিয়ার মধ্যে সুখী সমৃদ্ধশালী দেশ গড়ে তোলতে হবে। সমাজের সব শ্রেণির মানুষকে মাদকের ব্যাপারে সচেতন হতে হবে। মাদক ব্যবসায়ীদের ভয় পেলে চলবে না, তারা যতই শক্তিশালী হোক, কারো উপরে তারা হাত তুললে তাদের হাত ছিন্নভিন্ন করা হবে।

এ সময় আরও বক্তব্য রাখেন পুলিশ সুপার বরকতুল্লাহ খাঁন, পরিবেশ ও হাওর উন্নয়ন সংস্থা সংগঠনের সভাপতি কাশমির রেজা প্রমুখ।