ভয় নেই, শেখ হাসিনা আছেন ও থাকবেন : আনোয়ারুজ্জামান চৌধুরী

যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী বলেছেন- দেশের সকল প্রাকৃতিক দুর্যোগ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে মোকাবেলা করতে সক্ষম হয়েছে। এবারও এই দুর্যোগ মোকাবেলা করতে প্রস্তুত আছেন ষোল কোটি মানুষের আশা ও ভরসার প্রতীক শেখ হাসিনা। ভয়ের কারণ নেই, শেখ হাসিনা পূর্বেও দুর্যোগকালে সবার পাশে ছিলেন ও বর্তমানেও আছেন।

বুধবার (২০ জুন) সকালে সিলেটের ওসমানীনগর উপজেলার সাদিপুর ইউনিয়নের বিভিন্ন স্থানে নিজ উদ্যোগে ত্রাণ বিতরণকালে তিনি এ মন্তব্য করেন।

এসময় তিনি উপজেলার সাদিপুর ইউনিয়নের ছাহারা কমিউনিটি সেন্টার, বাংলাবাজার ও শেরপুর নতুন বাজার এলাকায় প্রায় সহস্রাধিক বন্যাদুর্গত লোকজনদের মধ্যে নিজ উদ্যোগে ও ব্যক্তিগত তহবিল থেকে ত্রাণ বিতরণ করেন।

ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন- ওসমানীনগর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা কবির উদ্দিন, সাধারণ সম্পাদক আবদাল মিয়া, সিলেট জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ, সিলেট জেলা পরিষদ সদস্য ও সিলেট বিভাগীয় জেলা পরিষদ মেম্বারর্স এসোসিয়েশনের যুগ্ম সম্পাদক সুষমা সুলতানা রুহি, ওসমানীনগর উপজেলা যুবলীগের সভাপতি আনা মিয়া, সাধারণ সম্পাদক আলতাফুর রহমান সুহেল, জেলা যুবলীগ নেতা সাজলু লস্কর, কেন্দ্রীয় ছাত্রলীগের সহ সম্পাদক শহিদ চৌধুরী, রুহেল আহমদ ও সাদিপুর ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।