ভেদাভেদ ভুলে বন্যার্তদের পাশে দাঁড়ানো উচিত : আসাদ উদ্দিন

ত্রাণ নিয়ে বন্যার্তদের পাশে টিম উই

সিলেট মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি ও সাবেক সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ বলেছেন, এই দুর্যোগের সময়ে অসহায় মানুষগুলো ত্রাণের সাহায্যের ওপর নির্ভর করেই বেঁচে আছে। এ অবস্থায় সব ভেদাভেদ ভুলে আজ আমাদেরকে দুর্গত মানুষদের রক্ষায় এগিয়ে আসতে হবে। এখানে কোন ধরনের রাজনীতি নয়, সংকীর্ণতা এবং বিভেদ নয়।

সরকারের পাশাপাশি এই দুঃসময়ে সামাজিক, রাজনৈতিক সংগঠন এবং সমাজের বিত্তবানরা যেভাবে এগিয়ে এসেছেন এ ধারা অব্যাহত রাখার আহবান জানান তিনি।

বৃহস্পতিবার (৩০ জুন) বিকালে টিম উই নামক সামাজিক প্লাটফর্মের উদ্যোগে টুকেরবাজার এলাকায় বন্যাদুর্গত মানুষের মাঝে এক সপ্তাহের খাদ্যসামগ্রী বিতরণকালে তিনি এসব কথা বলেন। খাদ্যসামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, তেল, আলু, পেয়াজ, লবন, সাবান, খাবার স্যালাইন এবং পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট।

ত্রাণ বিতরণে উপস্থিত ছিলেন, সমাজকর্মী এডভোকেট মো. ফুরাহিম হোসেন, দুবাই প্রবাসী কয়েস আহমদ, আওয়ামী লীগ নেতা শাহাবুদ্দীন লাল, আলী হোসেন রাজা, নুরুল হক, সাদ্দাম মুছা, আব্দুর রহিম, আজির মিয়া, মুহিম, মুহিব, জুবের কাওছার, দিলওয়ার, যুবলীগ নেতা রেজাউল রহমান মোস্তাক, সমাজকর্মী তোফায়েল আহমদ, ব্যবসায়ী হানিফ আহমদ প্রমুখ।