বীরেশ চন্দ্র উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

0
0

সিলেট সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. ইফতেখার আহমেদ চৌধুরী বলেছেন, পড়াশোনার লক্ষ্য শুধু পাস করা নয়, প্রকৃত মানুষ হওয়ার চেষ্টা করা উচিত। বাংলাদেশসহ সারাবিশ্বেই এখন চাকরির বাজারে খুব বেশি প্রতিযোগিতা। এই প্রতিযোগিতায় টিকতে পড়াশোনায় আরো বেশি মনোযোগী হতে হবে। লক্ষ নির্ধারণ করে জীবনের প্রতিটি ক্ষণ কাজে লাগাতে হবে।

রোববার দুপুরে সিলেট সিটি কর্পোরেশন পরিচালিত বীরেশ চন্দ্র উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা, মিলাদ ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক অর্জুন চন্দ্র দাশের সভাপতিত্বে ও সহকারী শিক্ষক শিমুল চক্রবর্তীর পরিচালনায় শুরুতে কোরআন তেলাওয়াত করেন ৮ম শ্রেণির শিক্ষার্থী সুজন আহমদ। গীতা পাঠ করেন অষ্টম শেণির শিক্ষার্থী বাধন সরকার।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন, সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর রেবেকা বেগম রেনু, সিলেট সিটি কর্পোরেশনের শিক্ষা, সংস্কৃতি, পাঠাগার ও সমাজকল্যাণ কর্মকর্তা নেহার রঞ্জন পুরকায়স্থ, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য নজরুল ইসলাম নজু, বর্ণমালা সিটি একাডেমীর সহকারী প্রধান শিক্ষক অজিত কুমার দাশ তালুকদার।

আরো বক্তব্য রাখেন, বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক আমিরুল ইসলাম ও সিনিয়র শিক্ষক পপি রানী দাস। অনুষ্ঠানে মুক্তিযুদ্ধ বিষয়ক ডিসপ্লে, শাপলা ফুলের ডিসপ্লে, স্মৃতিসৌধের ডিসপ্লে ও নৃত্য পরিবেশন করেন দিয়া ও তার দল, ঊর্মি দাস, মহিমা চৌধুরী ও রিয়া কর। মানপত্র পাঠ করেন সাজেদা আক্তার। শিক্ষার্থীদের পক্ষে পিয়াস দাস হিমেল বক্তব্য রাখেন।