বিশ্বনাথ মডেল প্রেসক্লাবের সাথে উপজেলা চেয়ারম্যানের মতবিনিময়

সিলেটের বিশ্বনাথ মডেল প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান সোহেল আহমদ চৌধুরীর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১২ জুন) সন্ধ্যায় প্রেসক্লাব কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এসময় অতিথির বক্তব্যে সোহেল আহমদ চৌধুরী বলেন, সাংবাদিকতা লাভজনক প্রতিষ্ঠান নয়, সাংবাদিকরা সমাজের জন্য নিঃস্বার্থ কাজ করেন। সাংবাদিকরা সমাজের দর্পণ, সাংবাদিকদের লেখনীর মাধ্যমে নিপীড়িত নির্যাতিত মানুষের কথা তুলে ধরেন বলে তাদের অধিকার পায়। বিশ্বনাথের স্বার্থে আমরা সবাই একসঙ্গে কাজ করতে চাই।

সাংবাদিকদের সহযোগিতা চেয়ে তিনি আরও বলেন, বিগত দিনেও নির্বাচিত হয়ে মানুষের জন্য কাজ করেছি এবারও মানুষের কল্যাণে কাজ করে যাবো এজন্য সাংবাদিকদের গুরুত্ব অপরিসীম।

প্রেসক্লাবের সভাপতি আশিক আলী (যুগান্তর) এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নবীন সোহেল (কালবেলা) এর পরিচালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, ব্যবসায়ী ও রাজনীতিবীদ জয়নাল আবেদীন, যুবনেতা আমির হোসেন, বিশ্বনাথ প্রেসক্লাবের সাবেক কোষাধ্যক্ষ মোহাম্মদ আলী শিপন, যুবনেতা সজিব আহমদ, ছাত্রনেতা রাসেল আহমদ।

প্রেসক্লাবের পক্ষ থেকে বক্তব্য রাখেন, সাবেক সভাপতি জাহাঙ্গীর আলম খায়ের (সমকাল), সহ সভাপতি কামাল মুন্না (যায়যায়দিন), যুগ্ম সাধারণ সম্পাদক শুকরান আহমদ রানা (রুপালি বাংলাদেশ), কোষাধ্যক্ষ আব্দুস সালাম (ইনকিলাব), দপ্তর ও প্রচার সম্পাদক মো.মশাহিদ আলী (সিলেট প্রতিদিন), সদস্য টুনু তালুকদার (আনন্দ টিভি), মিসবাহ উদ্দিন (আমার সংবাদ), আক্তার আহমদ শাহেদ (মানবজমিন), বদরুল ইসলাম মহসিন (ভোরের কাগজ)।