বিশ্বনাথে ডাকাত সদস্য গ্রেফতার

0
0

সিলেটের বিশ্বানাথে দস্যুতা মামলায় ডাকাত দলের সদস্যকে গ্রেফতার করেছে থানা পুলিশ। আটকৃত ব্যক্তি আসমান আলী (৩৮) উপজেলার দৌলতপুর ইউনিয়নের ছত্তিশ গ্রামের মৃত রইছ আলীর পুত্র।

শুক্রবার (১৪ জুন) সকালে বিশ্বনাথ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) রমাপ্রসাদ চক্রবর্তীর নির্দেশনায় এসআই শেখ আলী আজহারের নেতৃত্বে কালিগঞ্জ বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

বিশ্বনাথ থানার এসআই শেখ আলী আজহার বলেন, সিলেট জেলার পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন স্যারের দিক নির্দেশনায় চুরি ডাকাতি রোধে নিয়মিত বিশেষ অভিযান পরিচালনা করা হয়। আসামির বিরুদ্ধে একই ইউনিয়নের দৌলতপুর গ্রামের মৃত ওয়ারিছ মিয়ার পুত্র আওলাদ মিয়া বাদী হয়ে চলতি মাসের ১ জুন থানায় একটি অভিযোগ দাখিল করেন, অভিযোগ (নং ০১)। আসমানের বিরুদ্ধে ডাকাতি, গরুচুরি ও হত্যাচেষ্টাসহ অপরাধের ৫টি মামলা চলমান রয়েছে।

এ বিষয়ে বিশ্বনাথ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) রমাপ্রসাদ চক্রবর্তী বলেন, চুরি ডাকাতি রোধে নিয়মিত বিশেষ অভিযান পরিচালনা করাসহ হাবড়া বাজার ও তার আশেপাশে এলাকায় বিশেষ অভিযান চলমান রয়েছে। আসামিকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে বলে তিনি নিশ্চিত করেন।