বিয়ানীবাজারে ৮০ বস্তা চিনি ও ভ্যান উদ্ধারের ঘটনায় গ্রেপ্তার ২

0
0

সিলেটের বিয়ানীবাজারে ট্রাকভর্তি চিনি ছিনতাই হওয়ার চারদিন পর ৮০ বস্তা চিনি ও ভ্যান উদ্ধারের ঘটনায় দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার রাতে পুলিশের অভিযানে ঘটনার সাথে সম্পৃক্ত দুজনকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা হলো- কিশোরগঞ্জ জেলার মিঠামইন উপজেলার হোসাইনপুর গ্রামের মো. খলিল মিয়ার ছেলে মো. লিটন মিয়া (২৬)। সে বর্তমানে বিয়ানীবাজার পৌরসভার দাসগ্রামের লিচুটিলাস্থ ছাত্তার মিয়ার বাড়িতে ভাড়াটিয়া হিসেবে বসবাস করছে। অন্য আরেক আসামী হাসান (২১)। সে বড়লেখা উপজেলার শাহবাজপুর বোবারগুল এলাকার মোস্তফা উদ্দিনের ছেলে।

গ্রেপ্তারকৃত দুইজনের মধ্যে মো. লিটন মিয়া ডাকাতি মামলার এজাহারভুক্ত আসামি। বুধবার সকালে আসামিদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

এর আগে গত শনিবার ভোর ৬টার দিকে সিলেট-জকিগঞ্জ সড়কের বিয়ানীবাজার অংশের চারখাই লালপুর এলাকায় সরকারি নিলাম থেকে কেনা বিয়ানীবাজারের নজরুল ইসলাম নামে এক ব্যবসায়ীর ২৪ লাখ টাকার ৪’শত বস্তা চিনি ও চিনি বহনকারী একটি ট্রাক অস্ত্রের মুখে ছিনিয়ে নিয়ে যায় একদল দুর্বৃত্ত।

গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে বিয়ানীবাজার থানা অফিসার ইনচার্জ (ওসি) দেবদুলাল ধর বলেন, গ্রেপ্তারকৃত আসামিদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। এর আগে মঙ্গলবার দুপুরে অভিযান চালিয়ে পৌরসভার দুটি স্থান থেকে ৮০ বস্তা চোরাই চিনি ও একটি পিকআপ ভ্যান উদ্ধার করা হয়েছে।