বালু মহালের টাকা লুট, হবিগঞ্জ জেলা ছাত্রদল নেতা কারাগারে

0
0

হবিগঞ্জের মাধবপুরে বালু মহালের ম্যানেজারকে মারপিট করে টাকা ছিনতাইয়ের মামলায় হবিগঞ্জ জেলা ছাত্রদলের সহ সভাপতি সাইমুন চৌধুরীকে কারাগারে প্রেরণ করেছেন আদালত।

রোববার (১৪ মে) জেলা ছাত্রদল নেতা সাইমুন চৌধুরী হবিগঞ্জ চিফ জুডিসিয়াল ম্যাজেস্ট্রেট আদালতে হাজির হয়ে জামিন চাইলে বিজ্ঞ বিচারক হারুনুর রশীদ জামিন না মঞ্জুর করে তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

মামলার সূত্রে জানা যায়, মাধবপুর উপজেলার শাহজাহানপুর গ্রামের মৃত আনজব আলীর ছেলে মো. সোহেল খান মাধবপুর উপজেলার চৌমুহনী ইউনিয়নের বুড্ডা এলাকায় একটি বালু মহালের ম্যানেজার হিসাবে কাজ করেন। গত ৬ এপ্রিল রাতে সোহেল খান বালু বিক্রির টাকা নিয়ে বাড়িতে যাবার সময় নোয়াহাাঁটি শাহপুর রাস্তার দক্ষিন সুরমা এলাকায় পৌছালে শাহজাহানপুর ইউনিয়নের দক্ষিন সুরমা গ্রামের সামছুল আলম চৌধুরীর ছেলে হবিগঞ্জ জেলা ছাত্রদলের নেতা সাইমুন চৌধুরী সহ কয়েকজন সোহেল মিয়ার উপর হামলা করে টাকা ছিনিয়ে নিয়ে যায়।

এ ঘটনায় সোহেল খান বাদি হয়ে গত ১১ এপ্রিল সাইমুন চৌধুরীসহ ৫ জনের নাম উল্লেখ করে মাধবপুর থানায় একটি মামলা দায়ের করেন (মামলা নং- ২৫)।

এই মামলায় সাইমুন চৌধুরী রোববার হবিগঞ্জ চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়ে জামিন চাইলে বিজ্ঞ বিচারক জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।