বড় অসময়ে চিত্রনায়িকা শবনম বুবলী

সিনেমা ক্যারিয়ার কিংবা ব্যাক্তি জীবন, সবকিছু নিয়েই আলোচনায় থাকেন চিত্রনায়িকা শবনম বুবলী। এইতো কিছুদিন আগেই বন্যার্তদের সহযোগিতায় ত্রাণ দিতে নোয়াখালী গিয়েছিলেন। কিন্তু বেশ কয়েক মাস ধরেই সিনেমার কোনো খবরে নেই বুবলী।

তবে সর্বশেষ তাকে ‘রিভেঞ্জ’ নামে একটি সিনেমায় দেখা গিয়েছিল। সেই সিনেমাটিও খুব একটা ভালো ফল নিয়ে আসতে পারেনি। যার ফলে পরপর দুই সিনেমা ‘বিট্রে’ ও ‘মায়া দ্য লাভ-২’ হাতছাড়া হয়ে যায়।

সিনেমা নিয়ে দীর্ঘদিন খবরের বাইরে থাকার পর সম্প্রতি নতুন একটি প্রজেক্টে যুক্ত হওয়ার খবর প্রকাশ্যে আসে। তবে এটা নিয়েও রয়েছে ধোঁয়াশা। মিডিয়াপাড়ায় চাউর হয়েছে ‘নীল টিপ’ নামের একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন বুবলী। সিনেমাটি পরিচালনা করছেন মেহেদি হাসান। এর প্রযোজক আওয়ামী লীগ নেতা সৈয়দ মোহাম্মদ সোহেল। এই পরিচালক-প্রযোজক জুটি ‘শেষ বাজি’ নামে একটি সিনেমাও বানিয়েছেন। যা চলতি বছরেই মুক্তি পায়। তবে ফ্লপ হয়। তারা এবার বুবলীকে নিয়ে বাজি ধরতে যাচ্ছেন।

নির্মাতা নিজেই জানালেন বুবলীকে নিয়ে সিনেমা বানানোর কথা। তবে নায়িকা বলছেন ভিন্ন কথা। সিনেমা প্রসঙ্গে বুবলীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, “আমিও শুনেছি ‘নীল টিপ’ সিনেমার কথা। তবে এটা সত্যি নয়। কারণ আমার সিনেমার নাম এখনো ঠিক হয়নি।”