বঞ্চিত মানুষের জন্য প্রচেষ্টা অব্যাহত থাকবে : এমপি মোকাব্বির

ওসমানীনগরে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারে ঢেউটিন বিতরণ করেছেন সিলেট-২ আসনের এমপি ও জনপ্রশাসন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মোকাব্বিরর খান।

বুধবার (৩১ আগস্ট) দুপুরে উপজেলার সামনে এক অনুষ্ঠানের মাধ্যমে এসব ঢেউটিন বিতরণ করেন।

এ সময় তিনি বলেন, ‘অসহায় ও বঞ্চিত মানুষের জন্য আমার প্রচেষ্টা অব্যাহত থাকবে। বঞ্চিত মানুষের জন্য কাজ করতে পারলেই নিজেকে ধন্য মনে করি। বন্যা চলাকালীন সময় সরকারের সহযোগিতাকে ধন্যবাদ জানিয়েছি। সরকারের কাছে অত্র এলাকার ক্ষতিগ্রস্ত রাস্তার জন্য সংসদে কথা বলেছি। আশা করি সরকার বিষয়টি গুরুত্বের সাথে দেখবে।’

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের বরাদ্দকৃত অর্থে উপজেলার উসমানপুর, সাদিপুর ও তাজপুর ইউনিয়নের বন্যার্থদের মাঝে ২য় দফায় এসব ঢেউটিন বিতরণ করা হয়।

ঢেউটিন বিরতণের পূর্বে বক্তব্য রাখেন, তাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অরুণোদয় পাল ঝলক, দয়ামীর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান নূর উদ্দিন আহমেদ।

উপস্থিত ছিলেন, ওসমানীনগর থানার ওসি (তদন্ত) মাসুদুল আমীন, ওসমানীনগর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি চঞ্চল পাল, উসমানপুর ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য আশিকুর রহমান, শহিদ আহমদ, কাজী আবুল কালাম আজাদ, কাজী আব্দুল মুমিন, সাংবাদিক ফয়ছল আহমদ, আব্দুল মতিন, মুহিব হাসান প্রমুখ।