ফ্রেন্ডস ক্রিকেট টুর্নামেন্টে হাসান ওয়ারিয়র্স চ্যাম্পিয়ন

ফ্রেন্ডস ক্লাব আয়োজিত ফ্রেন্ডস ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা সম্পন্ন হয়েছে। শুক্রবার (২৯ জানুয়ারি) সকাল ৯ টায় দক্ষিণ সুরমা উপজেলার লালাবাজার চকরাইলপুর মসজিদ সংলগ্ন মাঠে ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী সম্পন্ন হয়।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফ্রেন্ডস ক্লাবের প্রতিষ্ঠাতা ও যুবলীগ নেতা মোর্শেদ খান পাঁঠান।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, করোনা মহামারির মধ্যেও দেশের ক্রীড়াঙ্গন এগিয়ে যাচ্ছে। খেলাধুলা মানুষের মনকে সতেজ রাখে। খেলাধুলার মাধ্যমে সৃষ্টি হয় সামাজিক বন্ধন। আর উন্নত সামাজ ও দেশ গড়তে ক্রীড়া অন্যতম ভূমিকা পালন করে। তাছাড়া খেলাধুলার মাধ্যমে যুব সমাজকে মাদকের ভয়াল থাবা থেকে রক্ষা করা যায়। তাই এ ধরণের ছোট ছোট আয়োজন করা একান্ত আবশ্যক। তিনি খেলায় অংশগ্রহণকারী দলের খেলোয়াড়দের ধন্যবাদ এবং কৃতজ্ঞতা প্রকাশ করেন।

যুবলীগ নেতা মারুফ আহমদের সঞ্চালনায় বক্তব্য রাখেন, আবুল হাছান, রকিব আহমদ, ছাদেকুর রহমান, সুলতান আহমদ।

এসময় উপস্থিত ছিলেন, রকিব ফাইটার্স এর রকিব, আরিফ, আমিন, শাহরিয়ার, শাহিন, মোর্শেদ, শিহাব, ছাদেক, তুফায়েল, হোসেন, নাহিদ এবং হাসান ওয়ারিয়র্স এর ছাদেকুর, শামিম, আরিফ, হাসান, সুলতান, সায়মন, ছিদ্দিক, তিবরিজ, মিঠু, জায়েদ, হুমায়ূন প্রমুখ।

ফাইনাল খেলায় রকিব ফাইটার্স বিশ ওভারে ২১০ রান সংগ্রহ করে। জবাবে হাসান ওয়ারিয়র্স ১৯ ওভার ৪ বলে ৫ উইকেটে ২১১ রান নিয়ে জয়লাভ করে। খেলায় ম্যাচ সেরা পুরস্কার গ্রহণ করেন জাকের হোসেন।