প্রধান শিক্ষক নেবে দক্ষিণসুরমার বৈরাগী বাজার উচ্চ বিদ্যালয়

0
0

প্রধান শিক্ষক নেবে সিলেটের দক্ষিণ সুরমা উপজেলাধীন জালালপুর এলাকার ‘বৈরাগী বাজার উচ্চ বিদ্যালয়’। এ সংক্রান্ত একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে শিক্ষাপ্রতিষ্ঠানটি।

বিজ্ঞপ্তিতে ‘বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান (স্কুল ও কলেজ) জনবল কাঠামো ও এমপিও নীতিমালা- ২০২১’ এর সর্বশেষ পরিমার্জন অনুযায়ী নিম্ন বর্ণিত পদে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট থেকে দরখাস্ত আহ্বান করা হয়।

পদের নাম : প্রধান শিক্ষক
পদের সংখ্যা : এমপিওভুক্ত (শূন্যপদ) ১টি
শিক্ষাগত যোগ্যতা : স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে স্নাতক/সমমান ও বিএড ডিগ্রি/সমমান। সমগ্র শিক্ষাজীবনে ১টির বেশি ৩য় বিভাগ/শ্রেণি/সমমান গ্রহণযোগ্য হবে না।
অভিজ্ঞতা : মাধ্যমিক বিদ্যালয়ের ইনডেক্সধারী প্রধান শিক্ষক অথবা মাধ্যমিক বিদ্যালয়ের ইনডেক্সধারী সহকারী প্রধান শিক্ষক/নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের ইনডেক্সধারী প্রধান শিক্ষক হিসেবে ৩ বছরের অভিজ্ঞতা সহ এমপিওভুক্ত পদে সর্বমোট ১৫ (পনের) বছরের শিক্ষকতার অভিজ্ঞতা।
জাতীয় বেতন স্কেল : ২৯,০০০-৬৩৪১০ টাকা
গ্রেড : ০৭

শর্তাবলি : আবেদনপত্রের সাথে ১০০০/-(এক হাজার) টাকার ব্যাঙ্ক ড্রাফট/পে-অর্ডার, ২ কপি রঙিন ছবি, জাতীয় পরিচয়পত্র, মোবাইল নম্বর, হলফনামা, সদ্য অনাপত্তিপত্র, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদপত্র এবং অন্যান্য প্রয়োজনীয় ডকুমেন্টস এর সকল সত্যায়িত কপিসহ বিজ্ঞপ্তি প্রকাশের ১৫ দিনের মধ্যে ডাকযোগে/সরাসরি সভাপতি বরাবর আবেদন করতে হবে।

যোগাযোগ : বৈরাগী বাজার উচ্চ বিদ্যালয়; ডাক : জালালপুর; উপজেলা : দক্ষিণ সুরমা; জেলা : সিলেট। ০১৭১১ ৩৩২৬১৭, ০১৭১২ ৬৫২৬০১ (সভাপতি)।