প্রধানমন্ত্রীর সিলেট আগমন : মহানগর আ.লীগের বিশেষ সভা

0
0

আগামী ২০ ডিসেম্বর প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার সিলেট শুভাগমন উপলক্ষে মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও সম্পাদকমণ্ডলীর সদস্যদের বিশেষ সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১২ ডিসেম্বর) রাত ৮টায় স্থানীয় একটি হলরুলে এই সভা অনুষ্ঠিত হয়।

মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অধ্যাপক মো. জাকির হোসেনের পরিচালনায় সভায় নেতৃবৃন্দ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিলেট শুভাগমন উপলক্ষে আলোচনা করেন। নেত্রীর আগমন উপলক্ষে আলিয়া মাদ্রাসা মাঠ যাতে জনসমুদ্রে পরিনত হয় সেই প্রস্তুতি নিয়ে আলোচনা করেন নেতৃবৃন্দ।

সভায়, প্রধানমন্ত্রীর শুভাগমন উপলক্ষে আগামী ১৯ ডিসেম্বর দুপুর ১২টায় মহানগর আওয়ামী লীগের উদ্যোগে রেজিস্ট্রার মাঠ থেকে মিছিল বের করে কেন্দ্রীয় শহিদমিনারে গিয়ে শেষ হওয়ার সিদ্ধান্ত গৃহীত হয়। তাছাড়া ১৩ ডিসেম্বর কেন্দ্রীয় নেতৃবৃন্দের উপস্থিতিতে বিভাগীয় প্রতিনিধি সম্মেলন সফল করার জন্যও আলোচনা হয়।

এসময় উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ফয়জুল আনোয়ার আলাওর, বিজিত চৌধুরী, নুরুল ইসলাম পুতুল, এডভোকেট প্রদীপ কুমার ভট্টাচার্য্য, জগদীশ চন্দ্র দাস, যুগ্ম সাধারণ সম্পাদক এটি.এম হাসান জেবুল, আজাদুর রহমান আজাদ,বিধান কুমার সাহা, সাংগঠনিক সম্পাদক এডভোকেট সৈয়দ শামীম আহমদ, এডভোকেট সালেহ আহমেদ সেলিম, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক তপন মিত্র, এাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মখলিছুর রহমান কামরান, দপ্তর সম্পাদক খন্দকার মহসিন কামরান, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুর রহমান জামিল, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আজাহার উদ্দিন জাহাঙ্গীর, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মহিউদ্দিন লোকমান, মহিলা বিষয়ক সম্পাদক আসমা বেগম, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মোহাম্মদ জুবের খান, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক সেলিম আহমদ সেলিম, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক ইলিয়াছুর রহমান ইলিয়াছ, শ্রম সম্পাদক আজিজুল হক মঞ্জু, সাংস্কৃতিক সম্পাদক রজত কান্তি গুপ্ত, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. মোহাম্মদ হোসেন রবিন, উপ-দপ্তর সম্পাদক অমিতাভ চক্রবর্ত্তী রনি, সহ-প্রচার সম্পাদক সোয়েব আহমদ, কার্যনির্বাহী সদস্য তৌফিক বক্স লিপন।