প্রধানমন্ত্রীর ছবি বিকৃতির অভিযোগে স্বেচ্ছাসেবক দলের নেতা গ্রেপ্তার

রাষ্ট্রপতি আবদুল হামিদ, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু ও অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের ছবি বিকৃতি করে ফেসবুকে পোস্ট করার অভিযোগে টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক সাংগঠনিক সম্পাদক মাসুদ শিকদারকে (৩৪) গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার (১১ মে) দুপুরে উপজেলার আজগানা ইউনিয়নের আজগানা (খাড়াপাড়া) থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তিনি আজগানা ইউনিয়নের তেলিনা গ্রামের মো. সাগর আলীর ছেলে।

পুলিশ জানায়, সম্প্রতি মাসুদ শিকদার রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী ও মন্ত্রীদের ছবি বিকৃতি করে তার ফেসবুকে পোস্ট করেন এবং তা তেলিনা গ্রামের মালেক আকন্দসহ অনেকের ফেসবুক আইডিতে ট্যাগ করেন। মালেক আকন্দ এ ব্যাপারে মির্জাপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগের ভিত্তিতে ছবি বিকৃতিকারী মাসুদ শিকদারকে গ্রেপ্তার করা হয়েছে।

মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মিজানুল হক বলেন, লিখিত অভিযোগের ভিত্তিতে মাসুদ শিকদারকে ৫৪ ধারায় গ্রেপ্তার করা হয়েছে। ছবি বিকৃতি করে ফেসবুকে পোস্ট করার কথা তিনি স্বীকার করেছেন। পুলিশ হেডকোয়াটার্সের অনুমোদন সাপেক্ষে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনে তার বিরুদ্ধে নিয়মিত মামলা করা হবে।