পুুলিশের মোটর সাইকেলে ইয়াবা বহন, তরুণ আটক

হবিগঞ্জে পুলিশের মোটর সাইকেলে ইয়াবাবহনকালে এক তরুণকে আটক করে পুলিশে দিয়েছেন এলাকাবাসী। মঙ্গলবার (১০ জুলাই) বিকেলে তাকে আটক করা হয়।

জানা গেছে, আটককৃত মোটর সাইকেলটি হবিগঞ্জের বাহুবল থানার। এটি বরাদ্দ দেওয়া হয় ওই থানার একজন সহকারী উপ পরিদর্শককে (এএসআই)।

এলাকাবাসী জানায়, সালাউদ্দিন (২২) নামে এক তরুণ মঙ্গলবার বিকেলে একটি মোটর সাইকেলযোগে বাহুবল উপজেলার পশ্চিম জয়পুর গ্রামে এক মাদক ব্যবসায়ীর বাড়িতে ইয়াবা কিনতে যান। সেখান থেকে পাঁচ পিস ইয়াবা কিনে মোটর সাইকেলযোগে ফেরার পথে এলাকার লোকজনের সন্দেহ হয়। তারা ওই তরুণকে আটক করেন এবং তার দেহ তল্লাশি করে পাঁচটি ইয়াবা পান।

আটককৃত তরুণ জানায়, তার ব্যবহৃত মোটর সাইকেলটি বাহুবল থানার। এটি ওই থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) কবির আহমেদের নামে বরাদ্দ এবং তিনি এটি ব্যবহার করেন। পরে বিষয়টি বাহুবল থানায় জানানো হলে একদল পুলিশ ঘটনা স্থলে গিয়ে ইয়াবা ও মোটর সাইকেলটি আটক করে থানায় নিয়ে আসে।

এ ব্যাপারে পুলিশ জানায়, আটককৃত তরুণের বাড়ি পার্শ্ববর্তী শ্রীমঙ্গল থানায়। সে দুই বছর ধরে বাহুবল উপজেলার সাতপাড়িয়া এলাকায় একটি ওয়ার্কশপে কাজ করে আসছে।

জয়পুর গ্রামের এক বাসিন্দা নাম প্রকাশ না করার শর্তে জানান, আটক তরুণের সঙ্গে বাহুবল থানা পুলিশের বেশ সখ্যতা রয়েছে। তাকে প্রায়সময়ই কয়েকজন পুলিশ কর্মকর্তার সঙ্গে ঘোরাঘুরি করতে দেখা গেছে।

এ ব্যাপারে উপ পরিদর্শক কবির আহমেদের সঙ্গে যোগাযোগের চেষ্টা করলে তিনি মুঠোফোন ধরেননি। তবে বাহুবল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুক আলী ঘটনার সত্যতা স্বীকার করে জানান, বিষয়টি পুলিশ তদন্ত করছে। কোন পুলিশ দোষী প্রমাণিত হলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।