পীরমহল্লা-প্রভাতী এলাকায় নৌকার সমর্থনে প্রচারণা

আসন্ন সিলেট সিটি করপোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত মেয়র পদপ্রার্থী, সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরানের সমর্থনে শনিবার সকাল থেকে পীরমহল্লা, প্রভাতী এলাকাবাসীর পক্ষ থেকে নৌকার সমর্থনে নির্বাচনী প্রচারণা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ আওয়ামী লীগ ও পীরমহল্লা পঞ্চায়েত কমিটির সভাপতি মোমিনুর রহমানের আয়োজনে ও আওয়ামী লীগের সহ-সভাপতি আতিকুর রব চৌধুরী জুয়েলের সভাপতিত্বে মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের উপদেষ্ঠা মণ্ডলীর সদস্য অ্যাড. শাহ মোতাব্বির হোসেন মানিক মিয়া, মহানগর আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয় সম্পাদক তপন মিত্র, আওয়ামী লীগ নেতা আবুল বশর হোসেন, মিসবাহ উদ্দিন চৌধুরী, সেলিম আহমদ, আঙ্গুর মিয়া, মফিজুর রহমান বারেক, আব্দুল হামিদ, জাবেদ আহমদ চৌধুরী, ৪নং ওয়ার্ড কাউন্সির পদপ্রার্থী শেখ তোফায়েল আহমদ সেফুল, শামীম খান, সাজ্জাদুর রহমান।

এছাড়া পীরমহল্লা প্রভাতী আইন শৃঙ্খলা রক্ষা কমিটির সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন, মখলিছুর রহমান, ছালিকুর রহমান, শ্যামল আহমদ, ইফতেখার রহমান সাদী, সামছু মিয়াসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ এ সময় উপস্থিত ছিলেন।