পিযুষের নাম ব্যবহার করে হুমকি, থানায় ডায়েরী

পিযুষ কান্তি দে’র নাম ব্যবহার করে বিভিন্ন জনকে মোবাইলে হুমকি দেয়া হচ্ছে এমন অভিযোগে কোতোয়ালি থানায় সাধারণ ডায়েরি করেছেন সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ-সভাপতি ও সাবেক ছাত্রলীগ নেতা পিযুষ কান্তি দে।

আসন্ন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে কাউন্সিলর প্রার্থী সাবেক এই ছাত্রনেতা তাঁর সাধারণ ডায়েরিতে উল্লেখ করেন, তার নাম ব্যবহারে মোবাইল ফোনে ও ক্ষুদে বার্তায় তার সহকমীদের নানা হুমকি দেয়া হচ্ছে। হুমকি পাওয়াদের মধ্যে একজন পিযুষ দে’র রাজনৈতিক সহকর্মী নগরীর লামাবাজার এলাকার অর্নিবান চক্রবর্তী। গত ৫ জুলাই রাত ১১টা ৩৮ মিনিটে অর্নিবানের ব্যক্তিগত মোবাইল নাম্বার (০১৭৭৭৫-০৫৪৪৪) এ একটি ক্ষুদে বার্তা পাঠানো হয়। ০১৭১৬-৯৭৬৯৭১ নাম্বার থেকে প্রেরিত এ ক্ষুদে বার্তায় কাউন্সিলর প্রার্থী ‘পিযুষ কান্তি দে’র নাম ব্যবহার করে অর্নিবান চক্রবর্তীকে নানা হুমকি দেয়া হয়।

খবর পেয়ে কাউন্সিলর পার্থী পিযুষ কান্তি দে বিস্ময় প্রকাশ করে শুক্রবার (৬ জুলাই) বিকেলে সিলেট কোতোয়ালি মডেল থানায় একটি সাধারণ ডায়েরী (নং-৩৭৬) করেন। সাধারণ ডায়েরীতে তার নাম ব্যবহারে ক্ষুদে বার্তা পাঠিয়ে হুমকি দাতাকে চিহ্নিত করে সকল ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে প্রতিরোধমূলক আইনে ব্যবস্থা গ্রহণের জোর দাবি জানিয়েছেন।